Inqilab Logo

মঙ্গলবার, ১৪ মে ২০২৪, ৩১ বৈশাখ ১৪৩১, ০৫ জিলক্বদ ১৪৪৫ হিজরী

শুরুর আগেই ইনজুরিতে নাদাল : অস্ট্রেলিয়ান ওপেন

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ৩ ফেব্রুয়ারি, ২০২১, ১২:০১ এএম

অস্ট্রেলিয়ান ওপেন শুরুর আগেই ইনজুরি আক্রান্ত হয়েছেন রাফায়েল নাদাল। এটিপি কাপে অস্ট্রেলিয়ার বিপক্ষে স্পেনের হয়ে উদ্বোধনী ম্যাচ খেলার কথা ছিল তার। কিন্তু কোমরের ব্যথায় সেই ম্যাচ থেকে সরিয়ে নিয়েছেন নিজেকে। ইনজুরি নিয়ে টুইটারে নাদাল বলেছেন, ‘সবাইকে জানাচ্ছি, আমি স্পেনের প্রথম ম্যাচ খেলতে পারবো না। যেহেতু আমার কোমরের ব্যথা এখনও রয়ে গেছে।’ ইনজুরিতে পড়লেও তা যে খুব গুরুতর নয় সে বিষয়েও আভাস দিয়েছেন এই তারকা। আশা করছেন, আগামীকাল গ্রিসের বিপক্ষে স্পেনের অপর ম্যাচ তিনি খেলতে পারবেন।
অবশ্য অস্ট্রেলিয়ান ওপেন ঘিরে নিজেকে প্রস্তুত রাখতেই বাড়তি কোনও ঝামেলায় জড়াতে চাননি বিশ্ব র‌্যাঙ্কিংয়ের এই দুই নম্বর। কারণ বছর শুরুর এই গ্র্যান্ড সøাম তার জন্য রেকর্ড গড়ার মঞ্চ! আর একটি জিতলেই রজার ফেদেরারকে পেছনে ফেলে সর্বোচ্চ গ্র্যান্ড সøাম (২১) জয়ের রেকর্ড গড়বেন। বর্তমানে ফেদেরারের সঙ্গে যৌথভাবে সর্বোচ্চ ২০টি গ্র্যান্ড সøাম জেতার রেকর্ডটি ভাগাভাগি করছেন।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: টেনিস

১৮ অক্টোবর, ২০২২
১৬ সেপ্টেম্বর, ২০২২

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ