Inqilab Logo

বুধবার, ১৫ মে ২০২৪, ০১ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৬ জিলক্বদ ১৪৪৫ হিজরী

কলাপাড়ায় পৌর নির্বাচনে ধানের শীষের উঠান বৈঠক অনুষ্ঠিত

কলাপাড়া (পটুয়াখালী) সংবাদদাতা | প্রকাশের সময় : ২ ফেব্রুয়ারি, ২০২১, ৮:২০ পিএম

কলাপাড়া পৌর নির্বাচনে অনুষ্ঠিত ধানের শীষ মার্কার নির্বাচনী উঠান বৈঠক অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার শেষ বিকালে স্থানীয় বিএনপি’র উদ্যোগে আলহাজ্ব মো: নাসির উদ্দিনের কোরআন তেলোয়াতের মধ্যে দিয়ে পৌর শহরের নাচনাপাড়া ১নং ওয়ার্ডের ফেরীঘাটে নির্বাচনী এ উঠান বৈঠকে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কেন্দ্রীয় বিএনপি’র প্রশিক্ষন বিষয়ক সম্পাদক ও কলাপাড়া উপজেলা বিএনপি’র সংগ্রামী সভাপতি জননেতা আলহাজ্ব এবিএম মোশাররফ হোসেন।

মোজহার উদ্দিন বিশ্বাস অর্নাস কলেজের সাবেক জি,এস মো. মোস্তাফিজুর রহমান ও কলাপাড়া পৌর ছাত্রদলের সাবেক সাধারণ সম্পাদক মো. শোহেবুর রহমানের সঞ্চালনায় কলাপাড়া পৌর শহরের ১নং ওয়ার্ডের সভাপতি মো: জসিম উদ্দিন হাওলাদারের সভাপতিত্বে এ উঠান বৈঠকে বক্তব্য প্রদান করেন বিএনপি দলীয় ধানের শীষ মার্কার প্রার্থী হাজী হুমায়ুন সিকদার, উঠান বৈঠকে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা বিএনপি’র সিনিয়র যুগ্ন-সাধারন সম্পাদক গাজী মো. ফারুক , যুগ্ন-সম্পাদক গাজী মো.আক্কাস, সাংগঠনিক সম্পাদক এ্যাড. খন্দকার নাসির উদ্দিন, চাকামইয়া ইউনিয়নের সাবেক চেয়ারম্যান মো. মজিবর ফকির, উপজেলা ছাত্রদলের আহŸায়ক কাজী ইয়াদুল ইসলাম তুষার, এমবি কলেজ ছাত্রদলের আহবায়ক মো.আতিকুল ইসলাম দিপু প্রমুখ।

এসময় ধানের শীষ মার্কার প্রার্থী হাজী হুমায়ুন সিকদার বলেন,আমি পরপর দু’বার মেয়র থাকাকালীন পৌরসভায় বাহিরের কোনো গাড়ী প্রবেশের সময় কোনো টোল নেওয়া হতোনা , মুক্তিযোদ্ধাদের কাছ থেকে তার আমলে কোন ট্যাক্স নেওয়া হয়নি, কবরস্থানে মুক্তিযোদ্ধাদের জন্য ভিন্ন জায়গা করে দিয়েছিলেন, এবার নির্বাচিত হতে পারলে সেই সকল ভালো উদ্দ্যেগগুলো এবং নতুন উন্নয়নমূলক কর্মকান্ড হাতে নিবেন।

উঠান বৈঠকে কেন্দ্রীয় বিএনপি’র প্রশিক্ষন বিষয়ক সম্পাদক ও কলাপাড়া উপজেলা বিএনপি’র সংগ্রামী সভাপতি জননেতা আলহাজ্ব এবিএম মোশাররফ হোসেন বলেন, আগের দিনে প্রতিটি নির্বাচন ঈদের দিনের মতো আনন্দ-উৎসবে পরিনত হতো, কিন্তু এখন ভোটের দিন মানুষ আতঙ্কে থাকে, নির্বাচনগুলো এখন অটোপাসে পরিনত হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: পটুয়াখালী


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ