Inqilab Logo

সোমবার, ০৮ জুলাই ২০২৪, ২৪ আষাঢ় ১৪৩১, ০১ মুহাররম ১৪৪৬ হিজরী

‘বঙ্গবন্ধু’ বায়োপিক : মুম্বাই যাচ্ছেন তৌকীর

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ৩১ জানুয়ারি, ২০২১, ১:৩৯ পিএম

বঙ্গবন্ধু শেখ মু‌জিবুর রহমানের জীবনী‌ভি‌ত্তিক চলচ্চিত্র ‘বঙ্গবন্ধু'র চলচ্চিত্রায়নে অংশ নিতে মুম্বাই যাচ্ছেন অভিনেতা তৌকীর আহমেদ; নিজের চরিত্রের আংশিক শুটিংয়ে অংশ নিয়ে দেশে ফিরছেন অভিনেত্রী নুসরাত ইমরোজ তিশা।

চলচ্চিত্রটির  বাংলাদেশ অংশের লাইন প্রডিউসার মোহাম্মদ হোসেন জেমী জানান, রোববার ঢাকায় ফিরছেন তিশা। সপ্তাহখানেক পর শিডিউল অনুযায়ী আবারও মুম্বাইয়ে শুটিং ইউনিটের সঙ্গে যুক্ত হবেন অভিনেত্রী।

চলচ্চিত্রটি পরিচালনা করছেন বলিউডের নির্মাতা শ্যাম বেনেগাল। এতে বঙ্গবন্ধুর স্ত্রী ফজিলাতুন্নেছার ভূমিকায় অভিনয় করছেন তিশা।

শুটিংয়ে অংশ নিতে জানুয়ারির শেষভাগে তিশা, চঞ্চল চৌধুরী, আরিফিন শুভ, দীঘি, দিব্য জ্যোতিসহ বেশ কয়েকজন শিল্পী মুম্বাইয়ে গেছেন; ২৫ জানুয়ারি থেকে মুম্বাইয়ের দাদা সাহেব ফালকে স্টুডিওতে ছবির চলচ্চিত্রায়ন  চলছে।

৪ ফেব্রুয়ারি মুম্বাই রওয়ানা তৌকীর আহমেদ এবং  শহীদুল আলম সাচ্চু। হোসেন শহীদ সোহরাওয়ার্দীর চরিত্রে তৌকীর ও শেরেবাংলা এ কে ফজলুল হকের চরিত্রে সাচ্চুকে দেখা যাবে।

৭ ফেব্রুয়ারি অভিনেতা ফজলুর রহমান বাবু, নুসরাত ফারিয়াদের সঙ্গে দ্বিতীয়বারের মতো মুম্বাই যাবেন তিশা।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ঢালিউড

১৭ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ