Inqilab Logo

মঙ্গলবার, ০৪ জুন ২০২৪, ২১ জ্যৈষ্ঠ ১৪৩১, ২৬ জিলক্বদ ১৪৪৫ হিজরী

মিরপুরে বকেয়া বেতনের দাবিতে রাস্তায় পোশাক শ্রমিকরা

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৩১ জানুয়ারি, ২০২১, ১১:১৫ এএম

রাজধানীর মিরপুরে বকেয়া বেতনের দাবিতে বিক্ষোভ করছেন পোশাক কারখানার শ্রমিকরা। আজ রোববার (৩১ জানুয়ারি) সকাল ৮টা থেকে মিরপুর-২ এর এর সনি সিনেমা হলের সামনে অবস্থান নেন তারা। পুলিশ পরিস্থিতি নিয়ন্ত্রণে আনার চেষ্টা করছে।

পল্লবী মডেল থানার এসআই রুহুল আমিন বিষয়টি নিশ্চিত করেছেন। শ্রমিকদের অবস্থানের কারণে যান চলাচল বন্ধ রয়েছে বলে তিনি জানান। বিক্ষুব্ধ শ্রমিকরা বলেন, গত চার মাস ধরে বেতন দেওয়া হচ্ছে না।

মিরপুর শাহ আলী থানার উপপরিদর্শক (এসআই) রফিক হাসান জানান, ‘সকাল ৮টা থেকে কোরিয়ান জিনস ম্যানুফ্যাকচারিং কারখানার শ্রমিকরা সড়ক অবরোধ করেন। পুলিশ মালিক পক্ষের সঙ্গে যোগাযোগের চেষ্টা করছে। সড়ক থেকে শ্রমিকদের সরিয়ে যান চলাচল স্বাভাবিক করার চেষ্টা চলছে।’



 

Show all comments
  • Jack+Ali ৩১ জানুয়ারি, ২০২১, ১১:৪৩ এএম says : 0
    If our country rule by Qur'an then no body come to the street demanding their right.. In Islam full filled all the right of human being not only the right including environment.
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বিক্ষোভ


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ