Inqilab Logo

মঙ্গলবার, ১৪ মে ২০২৪, ৩১ বৈশাখ ১৪৩১, ০৫ জিলক্বদ ১৪৪৫ হিজরী

চিরিরবন্দরের ফতেজংপুরে লুনার চেয়ারম্যান ফুটবল টুর্নামেন্টর সেমিফাইনাল খেলা অনুষ্ঠিত

সৈয়দপুর শহরের মুন্সিপাড়া প্রিন্স স্পোর্টিং ক্লাব বিজয়ী

সৈয়দপুর (নীলফামারী) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৩০ জানুয়ারি, ২০২১, ৭:৫০ পিএম

মুজিব শতবর্ষ উপলক্ষে দিনাজপুরের চিরিরবন্দরের বড় হাশিমপুরে লুনার চেয়ারম্যান ফুটবল টুর্নামেন্টে সৈয়দপুর মুন্সিপাড়া প্রিন্স স্পোর্টিং ক্লাব ফাইনালে উঠেছে। উপজেলার ৩ নম্বর ফতেজংপুর ইউনিয়নের বড় হাশিপুর এলাকাবাসীর ব্যানারে হাশিমপুর উচ্চ বিদ্যালয় মাঠে লুনার চেয়ারম্যান ফুটবল টুর্নামেন্টের আয়োজন করা হয়েছে।

আজ শনিবার (৩০ জানুয়ারি) বিকেলে টুর্নামেন্টে দ্বিতীয় সেমিফাইনাল খেলায় সৈয়দপুর মুন্সিপাড়া প্রিন্স স্পোর্টিং ক্লাব ১-০ গোলে রংপুর ঘাঘট সমাজ কল্যাণ সংঘের হারিয়েছে।
গতকাল বিকেলে দ্বিতীয় সেমিফাইনাল খেলার আনুষ্ঠানিক উদ্বোধন করা হয়। উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চিরিরবন্দর উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান মোছা. লায়লা বাণু।

এতে বিশেষ অতিথি ছিলেন সৈয়দপুর প্রেস ক্লাবের সহ-সভাপতি ও দৈনিক ইনকিলাব পত্রিকার সৈয়দপুর উপজেলা সংবাদদাতা আলহাজ্ব মো. নজির হোসেন নজু এবং বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজসেবক মো. আশফাকুর রহমান শাহ্।

সৈয়দপুর শহরের শহীদ তুলশীরাম সড়কের মিশন জেনারেল হাসপাতাল এন্ড পপুলার ল্যাবের ব্যবস্থাপনা পরিচালক ডা. মো. দেলোয়ার হোসেন উদ্বোধনী অনুষ্ঠানে সভাপতিত্ব করেন। এতে স্বাগত বক্তব্য দেন চিরিরবন্দর উপজেলার ৩ নম্বর ফতেজংপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নুর মোহাম্মদ লুনার।

বিকেল ৪ টা ৫মিনিটে দ্বিতীয় সেমিফাইনাল খেলাটি শুরু হয়। খেলার প্রথমার্ধে উভয় দলই গোল করতে ব্যর্থ হয়। দ্বিতীয়ার্ধের খেলার শুরু অল্প কিছু সময়ের মধ্যে সৈয়দপুর প্রিন্স স্পোর্টিং ক্লাবের ১১ নম্বর জার্সি পরিহিত খেলোয়ার মো. জাহাঙ্গীর দলের পক্ষে একটি গোল করে দলকে এগিয়ে নেন। তীব্র উত্তেজনাপূর্ণ খেলার শেষ অবধি রংপুর ঘাঘট সমাজ কল্যাণ সংঘ গোল পরিশোধ করতে ব্যর্থ হয়। ফলে সৈয়দপুর মুন্সিপাড়া প্রিন্স স্পোর্টিং ক্লাব ১-০ গোলে রংপুর ঘাঘট সমাজ কল্যাণ সংঘকে হারিয়ে ফাইনালে খেলার গৌরব অর্জন করে। গতকালের দ্বিতীয় সেমিফাইনাল খেলায় রেফারি ছিলেন মো. ওবায়দুর রহমান। আর শ্রী সুজিত রায় ও মো. মোতাহার আলী সহকারি রেফারির দায়িত্ব পালন করেন ।

চলতি মাঘ মাসের শরীরের হুঁল ফোটানো কনকনে শীত উপেক্ষা করে শত শত ফুটবলপ্রেমী দর্শক হাশিমপুর উচ্চ বিদ্যালয় মাঠে উপস্থিত হয়ে গতকালের দ্বিতীয় সেমিফাইনাল খেলাটি উপভোগ করেন। লুনার চেয়ারম্যান ফুটবল টুর্নামেন্টে রংপুর,দিনাজপুর,নীলফামারী ও সৈয়দপুরের মোট আটটি দল অংশ নিচ্ছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ফুটবল

২৩ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ