Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

পুলিশের নির্মাণাধীন ভবন থেকে পড়ে শ্রমিকের মৃত্যু

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৩০ জানুয়ারি, ২০২১, ৫:৪৩ পিএম

রাজধানীর খিলগাঁওয়ে নবীনবাগ এলাকায় পুলিশের নির্মাণাধীন বহুতল ভবনের ষষ্ঠ তলা থেকে পড়ে মো. রাকিব (২৪) নামের এক নির্মাণ শ্রমিকের মৃত্যু হয়েছে। আজ (৩০ জানুয়ারি) এ দুর্ঘটনা ঘটে। নির্মাণাধীন ১৪ তলা ভবনটি বাংলাদেশ পুলিশের কয়েকজন সদস্য মিলে বানাচ্ছিলেন বলে জানা গেছে।

নিহত রাকিব নির্মাণাধীন ওই ভবনেই থাকতেন। তার গ্রামের বাড়ি নওগাঁ জেলার সাপাহার উপজেলার আইহাই গ্রামে। তার বাবা মৃত সোলাইমান হোসেন।

নিহত রাকিবকে উদ্ধার করে নিয়ে আসা ভবনের শ্রমিক মো. আরিফ জানান, রাকিব দেড় মাস ধরে নির্মাণাধীন এই ভবনে রাজমিস্ত্রি হিসেবে কাজ করে আসছিলেন। আজ সকালে ওই ভবনের দেয়ালে পানি দেয়ার সময় অসাবধানতাবশত ষষ্ঠ তলা থেকে নিচে পড়ে যান তিনি। গুরুতর আহত অবস্থায় তাকে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে আসলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

খিলগাঁও থানার এসআই মাকছেদুর রহমান বলেন, পুলিশের বেশ কয়েকজন কর্মকর্তা মিলে খিলগাঁওয়ের নবীনবাগে এ ভবনটি নির্মাণ করছেন। যা পুলিশ প্রজেক্ট নামে এলাকায় পরিচিত। আজ সকালে সেখান থেকেই কাজ করার সময় ভবন থেকে পড়ে গিয়ে রাকিবের মৃত্যু হয়।

ঢামেক হাসপাতালের পুলিশ ফাঁড়ির এএসআই আব্দুল খান জানান, ময়নাতদন্ত শেষে লাশ স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: শ্রমিকের মৃত্যু


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ