Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

সীতাকুন্ডে শিপব্রেকিং ইয়ার্ডে শ্রমিকের মৃত্যু

সীতাকুন্ড (চট্টগ্রাম) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৯ সেপ্টেম্বর, ২০২১, ৭:৩৪ পিএম

চট্টগ্রামের সীতাকুন্ড উপজেলার সাগর উপকূলে অবস্থিত একটি শিপব্রেকিং ইয়ার্ডে দুর্ঘটনায় তছলিম উদ্দিন (৪০)নামের এক শ্রমিকের মর্মান্তিক মৃত্যু হয়েছে। তিনি ভাটিয়ারী ইউনিয়নের মাদামবিবিরহাট মাঝির বাড়ি এলাকার বাসিন্দা আলম ড্রাইভারের ছেলে। বুধবার (২৯ সেপ্টেস্বর) দুপুর ১টার সময় উপজেলার মাদামবিবিরহাট খাজা শিপব্রেকিং ইয়ার্ডে এ ঘটনা ঘটে।

থানা ও স্থানীয় সূত্রে জানা যায়, এদিন দুপুর আনুমানিক ১টার দিকে মাদামবিবিরহাট সাগর উপকূলে অবস্থিত খাজা শিপব্রেকিং ইয়ার্ডের হুইচ মেশিন অপারেটর তছলিম উদ্দিন কাজ করছিলেন। এসময় হঠাৎ করে লোহার বড় একটি শিটের টুকরো তার শরীরের উপর পড়লে তিনি ঘটনাস্থলেই গুরুতর আহত হন। এসময় ইয়ার্ডের কর্মীরা তাকে দ্রুত উদ্ধার করে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

সীতাকুন্ড মডেল থানার ওসি মোঃ আবুল কালাম আজাদ ঘটনার সত্যতা নিশ্চিত করে সাংবাদিকদের বলেন, মাদামবিবিরহাট এলাকায় অবস্থিত খাজা শিপব্রেকিং ইয়ার্ডের দুর্ঘটনার পর কর্তৃপক্ষ আমাদেরকে খবর দেয়নি। পরে আমরা চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতাল থেকে জানতে পারি দুর্ঘটনায় এক শ্রমিকের মৃত্যু হয়েছে। পরে বিকালের দিকে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: শ্রমিকের মৃত্যু


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ