Inqilab Logo

শনিবার, ১৮ মে ২০২৪, ০৪ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৯ জিলক্বদ ১৪৪৫ হিজরী

প্রয়োজনের হরতালের ডাক আসবে- বগুড়ায় জাগপা সম্পাদক ইকবাল

বগুড়া ব্যুরো | প্রকাশের সময় : ২৮ জানুয়ারি, ২০২১, ৬:১১ পিএম

বগুড়া জেলার শিবগঞ্জ পৌরসভার নির্বাচনী প্রচারণার শেষ দিনে জাতীয় গণতান্ত্রিক পার্টি জাগপা মনোনীত মেয়র প্রার্থী ইঞ্জিনিয়ার মোঃ সিরাজুল ইসলামের হুক্কা প্রতীকের পক্ষে পৌর এলাকায় গণ সংযোগ কর্মসূচিতে যোগদান কেন্দ্রীয় ও জেলা নেতৃবৃন্দ ।

গণসংযোগ শেষে জাগপা শিবগঞ্জ পৌর ও উপজেলা কমিটির যৌথ উদ্যোগে বিকালে শব্দলদিঘী বন্দরে এক নির্বাচনী পথ সভা জাগপা নেতা বীর মুক্তিযোদ্ধা সামছুল হক এর সভাপতিত্বে অনুষ্ঠিত হয় ।

জাগপা নেতা মাহবুবুর রহমান রঞ্জুর সঞ্চালনায় অনুষ্ঠিত ওই পথ সভায় প্রধান অতিথির বক্তব্যে জাগপা কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক অধ্যাপক ইকবাল হোসেন বলেন, ভোটের অধিকার হরণ করা হলে জাতি ক্ষমতাসীনদের ক্ষমতার বাতি চিরতরে নিভিয়ে দিবে। মানুষ তার ভোটাধিকার চায়। নিরাপদে ভোট দিয়ে তাদের পছন্দের ব্যক্তিকে প্রতিনিধি নির্বাচিত করতে চায়। এ ব্যাপারে কোন আপোষ চলবে না। প্রয়োজনে নির্বাচন শেষে হরতালের ডাক দেওয়া হবে।

বিশেষ অতিথির বক্তব্যে জাগপার প্রেসিডিয়াম সদস্য ও বগুড়া জেলা জাগপার সভাপতি শামিম আকতার পাইলট বলেন, নির্বাচন নিয়ে তাল বাহানা করার চেষ্টা করবেন না । তিনি বলেন,সরকারি কর্মকর্তা, কর্মচারীরা যেন অতি উৎসাহী হয়ে নিজেদের টুঙ্গিপাড়ার লাঠিয়াল না ভাবেন। মেয়র প্রার্থী ইঞ্জিনিয়ার মোঃ সিরাজুল ইসলাম তার বক্তব্যে বলেন শিবগঞ্জ পৌরসভার উন্নয়ন অগ্রগতি কতটুকু হয়েছে পৌরবাসী কতটুকু নাগরিক অধিকার পেয়েছে তা জনগণ বিচার করবে। আমি কারোও প্রতি অভিযোগের আঙ্গুল তুলতে চাই না। জনগণ ব্যালটের মাধ্যমেই তার বিচার করবে।

সভায় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন জেলা জাগপার সহ-সভাপতি দৌলত জামান মানিক, সহ-সাধারণ সম্পাদক আব্দুর রহমান বাদশা, সাদ্দাম হোসেন প্রমুখ ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বগুড়া

২২ ফেব্রুয়ারি, ২০২২
২১ ফেব্রুয়ারি, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ