Inqilab Logo

সোমবার, ০১ জুলাই ২০২৪, ১৭ আষাঢ় ১৪৩১, ২৪ যিলহজ ১৪৪৫ হিজরী

পাওনা টাকা চাওয়ায় ইউপি সদস্যের পরিবারের ওপর হামলা

স্টাফ রিপোর্টার, কুমিল্লা থেকে : | প্রকাশের সময় : ২৩ জানুয়ারি, ২০২১, ১২:০০ এএম

পাওনা টাকা চাওয়ায় নিরাপত্তাহীনতায় পড়েছেন কুমিল্লা মুরাদনগরের বাঙ্গরা পশ্চিম ইউনিয়ন পরিষদ (ইউপি) মেম্বার নজরুল ইসলাম। এর মধ্যে তার পরিবারের দুইজনকে পিটিয়ে আহত করেছে দেনাদার মো. নাজিরসহ তার ভাড়াটিয়া সন্ত্রাসীরা। গতকাল বৃহস্পতিবার সন্ধ্যায় মুরাদনগরের পশ্চিম বাঙ্গরা ইউনিয়নের কোদালকাটা গ্রামে এ ঘটনা ঘটেছে। বিষয়টি সমাধানের জন্য গতকাল শুক্রবার বিকেলে গ্রামবাসীসহ সমাজের দায়িত্বশীলরা বৈঠকে বসার কথা থাকলেও তা অজ্ঞাত কারণে হয়নি।
ইউপি মেম্বার নজরুল ইসলাম অভিযোগ করেন, স্থানীয় বাসিন্দা মো. নাজিরের সঙ্গে দীর্ঘ দিন আর্থিক লেনদেন চলে আসছিলো তার। কয়েক মাস আগে নজরুল ইসলামের ভেকু মেশিন ভাড়া নিয়ে টাকা পরিশোধ করেননি নাজির। প্রায় অর্ধলক্ষাধিক টাকা নাজিরের কাছে পাওনা হন নজরুল। এ টাকা চাওয়াতে গত বৃহস্পতিবার সন্ধ্যায় নাজির ও খসরু মোল্লাসহ ৮/৯ জন বহিরাগত সন্ত্রাসী নজরুলের বাড়িতে এসে হুমকি দেয়। এ সময় নজরুলকে বাড়িতে না পেয়ে তার ভাই হানিফ ও ইউপি মেম্বারের স্ত্রীকে পিটিয়েরে আহত করে সন্ত্রাসীরা। এ ঘটনার পর থেকে ইউপি মেম্বার নজরুল নিরাপত্তাহীনতায় পড়েছেন।
অভিযোগের বিষয়ে জানতে চাইলে মো. নাজির বলেন, মেম্বারের নিকট আমি টাকা পাই। সে টাকা না দেয়ার জন্য মিথ্যা অভিযোগ করেছে। তাদের কেউ আহত হয়নি। শুধু কথা কাটাকাটি হয়েছে। আর আমার সাথে যারা ছিল তারা আমার বন্ধু-বান্ধব। এখানে বহিরাগত কেউ ছিল না।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: হামলা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ