Inqilab Logo

রোববার, ১২ মে ২০২৪, ২৯ বৈশাখ ১৪৩১, ০৩ জিলক্বদ ১৪৪৫ হিজরী

২৮ ফেব্রুয়ারি দেবিদ্বারে উপজেলা চেয়ারম্যানের শূন্যপদে উপ-নির্বাচন

দেবিদ্বার (কুমিল্লা) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২১ জানুয়ারি, ২০২১, ১২:৫৭ পিএম

কুমিল্লার দেবিদ্বার উপজেলা পরিষদ চেয়ারম্যানের শূন্যপদে উপ-নির্বাচনের তফসিল ঘোষণা করা হয়েছে। উপজেলা চেয়ারম্যানের ওই শূন্যপদে আগামী ২৮ ফেব্রুয়ারি (রবিবার) ভোট গ্রহণ অনুষ্ঠিত হবে বলে জানা গেছে। দেবিদ্বার উপজেলা নির্বাচন কর্মকর্তা আলতাফ হোসেন তফসিল ঘোষণার বিষয়টি নিশ্চিত করেছেন।

দেবিদ্বার উপজেলা নির্বাচন অফিস সূত্রে জানা যায়, গত ৩ ডিসেম্বর দেবিদ্বার উপজেলা পরিষদের চেয়ারম্যান জয়নুল আবেদীনের মৃত্যুতে চেয়ারম্যান পদটি শূন্য হয়। গত ১৭ জানুয়ারী নির্বাচন কমিশনের উপ-সচিব মো. আতিয়ার রহমান স্বাক্ষরিত একটি প্রজ্ঞাপনের ভিত্তিতে ওই শূন্যপদে নির্বাচনের তফসিল ঘোষণা করেন।

ঘোষিত তফসিল অনুযায়ী আগামী ২৮ ফেব্রুয়ারি (রবিবার) সকাল ৮টা থেকে বিকেল ৪টা পর্যন্ত ভোট গ্রহণ অনুষ্ঠিত হবে। মনোনয়নপত্র দাখিলের শেষ দিন ৩ ফেব্রুয়ারি ((বুধবার), বাছাই ৪ ফেব্রুয়ারি (বৃহস্পতিবার), আপিল দাখিলের শেষ তারিখ ৭ ফেব্রুয়ারি (রবিবার) ও প্রার্থীতা প্রত্যাহারের শেষ তারিখ ১১ ফেব্রুয়ারি (বৃহস্পতিবার) এবং প্রতীক বরাদ্দ হবে ১২ ফেব্রুয়ারি (শুক্রবার)।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: কুমিল্লা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ