Inqilab Logo

বুধবার, ০৩ জুলাই ২০২৪, ১৯ আষাঢ় ১৪৩১, ২৬ যিলহজ ১৪৪৫ হিজরী

মোদি-যোগীকে নিয়ে মন্তব্যে ছাত্র বহিষ্কৃত

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ২০ জানুয়ারি, ২০২১, ১২:০১ এএম

ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি ও দেশটির উত্তরপ্রদেশ রাজ্যের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথকে নিয়ে সামাজিক যোগাযোগমাধ্যমে আপত্তিকর মন্তব্যের অভিযোগে বিশ্ববিদ্যালয়ের এক ছাত্রকে গ্রেফতার করা হয়েছে। এ ছাড়া এ ঘটনায় বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ ওই শিক্ষার্থীকে বহিষ্কার করেছে বলে জানা গেছে। গ্রেফতার শিক্ষার্থীর নাম অরুণ যাদব। দীনদয়াল উপাধ্যায় গোরক্ষপুর ইউনিভার্সিটিতে এলএলবির ছাত্র তিনি। চৌরি চৌরার পন্ডিতপুরা গ্রামের বাসিন্দা অরুণকে গত রোববার গ্রেফতার করা হয়। অরুণ যাদবের বিরুদ্ধে একাধিক ধারায় মামলা হয়েছে। সা¤প্রদায়িক উত্তেজনা সৃষ্টির পাশাপাশি জালিয়াতির অভিযোগও আনা হয়েছে তার বিরুদ্ধে। এক প্রতিবেদনে বলা হয়, স¤প্রতি সামাজিক যোগাযোগমাধ্যমে নরেন্দ্র মোদি ও যোগী আদিত্যনাথ
সম্পর্কে একটি পোস্ট করেন অরুণ। তাতেই যোগী রাজ্যে দক্ষিণপন্থী শিবিরের রোষে পড়েন। পরে পোস্টটি মুছে দিলেও তিনি রেহাই পাননি। তবে আইন বিভাগের ছাত্র অরুণ যাদব মোদি ও যোগীকে নিয়ে কী পোস্ট দিয়েছিলেন তা উল্লেখ করা হয়নি প্রতিবেদনে। এবিপি।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ভারত


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ