Inqilab Logo

রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১, ১৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

ওরেগনে শিশুসহ গাড়ি চুরি, ফিরিয়ে দিয়ে মাকে তিরস্কার চোরের

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ১৯ জানুয়ারি, ২০২১, ৪:৫৭ পিএম

ওরেগনে এক নারী গাড়ির পিছনের সিটে তার ৪ বছর বয়সী শিশুকে রেখে বাইরে গিয়েছিলেন। সে সময় এক চোর গাড়িটি চুরি করে। পরে সে শিশুটিকে ফিরিয়ে দিয়ে যায় এবং ওই নারীকে সন্তানের প্রতি ঠিকমতো দায়িত্ব পালন না করার জন্য তিরস্কার করে। ওরে-গনের পুলিশ চোরটিকে খুঁজে বের করার চেষ্টা করছে।

স্থানীয় কর্তৃপক্ষ জানিয়েছে, গত শনিবার ওরে-গনের বিভারটনের একটি মুদি দোকানের বাইরে ওই চুরির ঘটনাটি ঘটেছিল। ওই নারী তার সন্তানকে পিছনের সিটে বনিয়ে রেখে গাড়ি চালাচ্ছিলেন। মুদি দোকানের সামনে এসে তিনি গাড়িটি আনলক করে রেখেই এক গ্যালন দুধ এবং কিছু মাংস কিনতে দোকনের ভিতরে যান। সে সময় ওই চোর হেঁটে এসে গাড়িতে উঠে তা নিয়ে টান দেয়। শীঘ্রই সে বুঝতে পারে পিছনের সিটে একটি ৪ বছর বয়সী শিশু রয়েছে। এর পর গাড়িটি সে পার্কিংয়ে ফিরিয়ে আনে ও ওই নারীর কাছে তার সন্তানকে ফিরিয়ে দেয়। তবে এ সময় চোরটি তাকে বকাঝকাও করে।

এ বিষয়ে বিভারটন পুলিশের একজন মুখপাত্র ম্যাট হেন্ডারসন দ্য ওরেগিয়োনকে বলেছেন, ‘তিনি আসলে বাচ্চাকে গাড়িতে ফেলে রেখে যাওয়ার জন্য তার মাকে বকা দিয়েছিলেন এবং সন্তানের প্রতি অবহেলার জন্য পুলিশের কাছে বিচার দেয়ার হুমকি দিয়েছিলেন।’ সূত্র: ইনসাইডার।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: যুক্তরাষ্ট্র


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ