Inqilab Logo

শুক্রবার, ০১ মার্চ ২০২৪, ১৭ ফাল্গুন ১৪৩০, ১৯ শাবান সানি ১৪৪৫ হিজরী

আইসোলেশনে জিদান

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ৯ জানুয়ারি, ২০২১, ১২:০১ এএম

রিয়াল মাদ্রিদ কোচ জিনেদিন জিদান করোনা আক্রান্তের সরাসরি সংস্পর্শে আসায় আইসোলেশনে গেছেন। তাই সপ্তাহান্তে ওসাসুনার বিপক্ষে তার থাকা নিয়ে সংশয় দেখা দিয়েছে।
ইএসপিএন ফুটবল জানিয়েছে, জিদান বৃহস্পতিবার সকালের অনুশীলনে ছিলেন না। দিনের শেষ দিকে পিসিআর টেস্টে ফলাফল নেগেটিভ আসলেও দলের সঙ্গে যোগ দিতে পারবেন কি না, সে বিষয়ে এখনো নিশ্চয়তা পাওয়া যায়নি। দলের সঙ্গে তিনি ভ্রমণ করতে পারবেন কি না, সে বিষয়ে লা লিগা থেকে ইতিমধ্যেই সিদ্ধান্ত হয়ে যাওয়ার কথা।
জিদান গতকাল সকালে অনুশীলন গ্রাউন্ডে যান টেস্ট করাতে। পিসিআর টেস্টের পাশাপাশি অ্যান্টিজেন টেস্ট করা হয় এই কিংবদন্তির। দুটোতেই ফলাফল নেগেটিভ এসেছে। লা লিগার নিয়ম অনুযায়ী, দলের সঙ্গে যোগ দিতে হলে জিদানকে আরও একটি পিসিআর টেস্ট করাতে হবে। নিয়মে আরও বলা আছে, আক্রান্ত ব্যক্তির সঙ্গে সংস্পর্শ যদি বেশি কাছাকাছি (সরাসরি) হয় তাহলে দুই সপ্তাহের কোয়ারেন্টাইনে থাকতে হবে। অবশ্য সংস্পর্শে যাওয়ার ১০ দিন পর পিসিআর টেস্টে নেগেটিভ এলে আবারও দলের সঙ্গে যোগ দিতে পারবেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: জিদান

৯ জানুয়ারি, ২০২১

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ