Inqilab Logo

সোমবার, ০৮ জুলাই ২০২৪, ২৪ আষাঢ় ১৪৩১, ০১ মুহাররম ১৪৪৬ হিজরী

‘কিছুই আমাদের আটকাতে পারবে না’, মৃত্যুর আগে অ্যাশলির বার্তা

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ৭ জানুয়ারি, ২০২১, ৪:১৬ পিএম

সান দিয়েগোর বাসিন্দা অ্যাশলি ব্যাবিট ছিলেন কট্টর ট্রাম্প সমর্থক। ক্যাপিটল বিল্ডিংয়ে ট্রাম্প সমর্থকদের হামলার ঘটনায় গুলিবিদ্ধ হয়ে তার মৃত্যুর খবরই প্রথম পাওয়া যায়। বিক্ষোভে যোগ দিতে আসার আগেই তিনি টুইট করে বলেছিলেন, ‘কিছু আমাদের আটকাতে পারবে না। ওরা চেষ্টা করবে। কিন্তু এখানে ঝড় উঠবে। আগামী ২৪ ঘণ্টার মধ্যে আমরা ওয়াশিংটনে আসছি। অন্ধকার থেকে আলো আসছে।’

দীর্ঘদিন ধরেই তিনি ডোনাল্ড ট্রাম্পের উগ্র সমর্থক অ্যাশলি। আমেরিকার বিমান বাহিনীতেও তিনি দীর্ঘদিন কাজ করেছেন। ওয়াশিংটন এসেছিলেন ট্রাম্পের হয়ে বিক্ষোভ করতে। সেখানেই গুলিবিদ্ধ হয়ে মৃত্যু হয় তার। এখনও স্পষ্ট নয় ঠিক কার গুলিতে, কী ভাবে অ্যাশলির মৃত্যু হয়েছে। মৃত্যুর কারণ খতিয়ে দেখতে তদন্ত করছে পুলিশ। আমেরিকার সংবাদ মাধ্যম জানিয়েছে, অ্যাশলির সান দিয়েগোতে একটি ব্যবসা ছিল। বাড়ির কাউকে না জানিয়েই তিনি ওয়াশিংটনের প্রতিবাদে যোগ দিতে চলে এসেছিলেন। তার শাশুড়ি বলছেন, ‘কেন যে ও সিদ্ধান্ত নিল ওয়াশিংটন যাওয়ার, বুঝতে পারছি না।’ সূত্র: নিউজ ১৮।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: যুক্তরাষ্ট্র


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ