Inqilab Logo

সোমবার, ০১ জুলাই ২০২৪, ১৭ আষাঢ় ১৪৩১, ২৪ যিলহজ ১৪৪৫ হিজরী

যোগী রাজ্যে এবার বৃদ্ধাকে ধর্ষণের পর হত্যা পুরোহিতের

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ৬ জানুয়ারি, ২০২১, ৬:৪০ পিএম

নারী নির্যাতনে আরো একবার অস্বস্তিতে পড়লেন উত্তর প্রদেশের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথ। এবার তারই নিয়ন্ত্রণাধীন উত্তরপ্রদেশে ৫০ বছরের এক নারীকে গণধর্ষণের পর হত্যা করেছে এক পুরোহিত ও তার শিষ্যরা। গত রোববার সন্ধ্যায় রাজ্যের বদায়ুন জেলার উঘৈতি থানা এলাকায় এ ঘটনা ঘটলেও বুধবার বিষয়টি সংবাদমাধ্যমে আসে।

তোলা গ্রামের বাসিন্দা নিহত মহিলার সন্তান জানিয়েছে, তার মা প্রায় প্রতিদিনই স্থানীয় মন্দিরে যেতেন। গত রবিবারও তিনি মন্দিরে গিয়েছিলেন। কিন্তু রাতের বেলায় মন্দিরের পুরোহিত ও তার সাঙ্গপাঙ্গরা নিজেদের গাড়িতে করে তাঁর মাকে বাড়ির দরজার সামনে ফেলে রেখে দিয়ে চলে যায়। তারা তার মাকে মৃত অবস্থায় উদ্ধার করে। কাপড়ের ওপর দিয়েই মহিলার নিম্নাংশের রক্তক্ষণ দেখতে পেয়েছিলেন বলেও তারা জানিয়েছে। নিহত মহিলার স্বামীর অভিযোগ মন্দিরের পুরোহিত ও তার সঙ্গীরাই ধর্ষণ ও হত্যাকাণ্ডের সঙ্গে যুক্ত।

মঙ্গলবার ময়নাতদন্তের রিপোর্টে দেখা গেছে, ধর্ষণের পর ওই নারীর যৌনাঙ্গে রড ঢুকিয়ে দেয় দুষ্কৃতিকারীরা। প্রচণ্ড রক্তক্ষরণে তার মৃত্যু হয়। এমনকি ভারী বস্তু দিয়ে তার বুকেও আঘাত করা হয়। তাতে ভেঙে যায় তার পাঁজরের হাড়। তার একটি পা-ও ভেঙে দেওয়া হয়।

এই ঘটনায় পুরোহিত সত্যনারায়ণ, তার সহযোগী বেদরাম এবং গাড়ির চালক জসপালকে গ্রেফতার করা হয়েছে। তাদের বিরুদ্ধে ধর্ষণ ও খুনের মামলা দায়ের করেছে পুলিশ। সূত্র : আনন্দবাজার, দি হিন্দু টাইমস



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ভারত


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ