Inqilab Logo

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

হারে বছর শুরু লিভারপুলের

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ৫ জানুয়ারি, ২০২১, ১০:৫৪ এএম

নতুন বছরের শুরুতে হার নিয়ে মাঠ ছাড়তে হয়েছে ইংলিশ প্রিমিয়ার লিগের তালিকার শীর্ষে থাকা লিভারপুলকে। সাউদাম্পটনের বিপক্ষে ১-০ গোলে হেরে গেছে অলরেডরা।

নিজেদের মাঠে ম্যাচের শুরুতে এগিয়ে যায় সাউদাম্পটন। জেমস ওয়ার্ড-প্রাউসের পাস থেকে রেফারির প্রথম বাঁশি বাজানোর দ্বিতীয় মিনিটে লিভারপুলের জালে বল পাঠিয়ে দেন ড্যানি ইঙ্গস।

এরপর সমতায় ফিরতে চেষ্টা করলেও সাউদাম্পটনের জাল খুঁজে পাননি মোহামেদ সালাহ, সাদিও মানে, রবার্তো ফিরমিনোরা। শেষ পর্যন্ত চলতি মৌসুমে লিগে দ্বিতীয় হার মেনে নেয় ইয়ুর্গেন ক্লপের দল।

হারলেও তালিকার শীর্ষে আছে লিভারপুল। গত আসরের চ্যাম্পিয়নদের পয়েন্ট ১৭ ম্যাচে ৩৩।

তবে তাদের ঘাড়ে নিঃশ্বাস ফেলছে চির প্রতিদ্বন্দ্বী ম্যানচেস্টার ইউনাইটেড। রেড ডেভিলদের সামনে এখন মৌসুমে প্রথমবার শীর্ষে ওঠার সুযোগ। লিভারপুলের চেয়ে এক ম্যাচ কম খেলে সমান পয়েন্ট নিয়ে দুইয়ে ইউনাইটেড। আর টানা পাঁচ ম্যাচ পর জয় নিয়ে এভারটনকে টপকে ষষ্ঠ স্থানে ওঠে এসেছে সাউদাম্পটন। ১৭ ম্যাচে তাদের পয়েন্ট ২৯।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ফুটবল

২৩ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ