Inqilab Logo

বুধবার, ২৯ মে ২০২৪, ১৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ২০ জিলক্বদ ১৪৪৫ হিজরী

ক্যালিফোর্নিয়ায় এসইউভি ও পিকআপ মুখোমুখি সংঘর্ষ, ৭ শিশুসহ নিহত ৯

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ৩ জানুয়ারি, ২০২১, ৭:০০ পিএম

মার্কিন যুক্তরাষ্ট্রের ক্যালিফোর্নিয়া অঙ্গরাজ্যের ফ্রেসনো কাউন্টিতে এসইউভি ও পিকআপ ট্রাকের মুখোমুখি সংঘর্ষে সাত শিশুসহ দুজন চালক মারা গেছেন। ক্যালিফোর্নিয়া হাইওয়ে পেট্রোল (সিএইচপি) গতকাল শনিবার এ কথা জানিয়েছে।
শনিবার এক সংবাদ সম্মেলনে হাইওয়ে পেট্রোল জানায়, নিহত শিশুদের সবাই পূর্বপরিচিত দুটি পরিবারের সদস্য, যারা একসঙ্গে ভ্রমণে বের হয়েছিল। এদের বয়স ৬ থেকে ১৫ বছরের মধ্যে। শুক্রবার সন্ধ্যা ৮টার দিকে অ্যাভেনাল ও কোলিংয়ের মধ্যবর্তী রাস্তা স্টেট রুট-৩৩ দিয়ে যাওয়ার সময় অপর দিক থেকে আসা ডজ জার্নি এসইউভির চালক নিয়ন্ত্রণ হারালে তাদের ফোর্ড পিকআপ ট্রাকের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে পিকআপে আগুন ধরে যায় এবং এতে থাকা শিশুসহ আট যাত্রীর সবাই এবং এসইউভির ড্রাইভার প্রাণ হারান।
হাইওয়ে টহলদলের ক্যাপ্টেন কেভিন ক্লেস জানান, পিকআপটিতে মাত্র ছয়টি সিটবেল্ট ছিল। এ সংঘর্ষের তদারকিতে থাকা কর্মকর্তাদের কাউন্সেলিংয়ের প্রস্তাব দেওয়া হয়েছে। তিনি বলেন, এটি নিহতদের পরিবারের জন্য অত্যন্ত দুঃখজনক, একই সঙ্গে আমাদের অফিসারদের জন্যও দুঃখজনক যে এই মর্মান্তিক দৃশ্য তাদের দেখতে হয়েছে। সূত্র : দ্য গার্ডিয়ান।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: যুক্তরাষ্ট্র


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ