Inqilab Logo

শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

প্রকাশ্যে ‘ত্রিভঙ্গ’র টিজার, ওয়েব দুনিয়ায় সফর শুরু কাজলের

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২ জানুয়ারি, ২০২১, ১২:৪৬ পিএম
নতুন বছরের প্রথম দিনেই নিজের ওয়েব দুনিয়ার সফর শুরু করলেন কাজল । প্রকাশ্যে আসলো তার প্রথম ওয়েব অরিজিনাল ফিল্ম ‘ত্রিভঙ্গ’র টিজার। ছবিটি পরিচালনা করেছেন অভিনেত্রী রেণুকা সাহানে। চিত্রনাট্যও তিনিই লিখেছেন। কাজল ছাড়াও টিজারে রয়েছেন তানভি আজমি ও মিথিলা পালকর। তিন ভিন্ন বয়সের নারীর কাহিনি ফুটে উঠেছে নেটফ্লিক্সের নতুন এই ছবির আগাম ঝলকে।
 
টিজার থেকে যেটুকু বোঝা যাচ্ছে, অনু, নয়ন ও মাশা নামের তিন ভিন্ন বয়সের নারীর কাহিনি ‘ত্রিভঙ্গ’। জীবনের প্রত্যেকটি মুহূর্তের আলাদা অনুভূতি থাকে, আলাদা লড়াই লড়তে হয়। নিজের সঙ্গে, নিজের কাছের মানুষগুলোর সঙ্গে। পরিবার মানুষের স্বভাবজাত ভিত গঠন করে। এই ভিতের উপর হাজার মহল্লা সমান অভিমান জমলেও অনুতাপের উষ্ণতায় একদিন যাবতীয় দূরত্ব ঘুচে যায়। ঠিক এমনই কাহিনি তুলে ধরতে চলেছেন রেণুকা। ছবিতে ওড়িশি নৃত্যশিল্পীর পোশাকেও দেখা গিয়েছে কাজলকে। প্রযোজনায় আবার অংশীদার অজয় দেবগন।
 
টিজার আপলোড করে ক্যাপশনে রেণুকা লিখেছেন। প্রায় ৬ বছর ধরে ‘ত্রিভঙ্গ’র কাহিনি তাঁর জীবনের অঙ্গ হয়ে উঠেছিল। বাস্তবের অনুপ্রেরণায় তৈরি এই চরিত্রগুলিকে রক্তমাংসের ধাঁচে তুলে ধরেছেন কাজল, তানভি এবং মিথিলা। তিন নারীকে ধন্যবাদ দিয়েছেন পরিচালক। ছবিতে রয়েছেন কুণাল রায় কাপুর, মানব গোহিল, কনওয়ালজিৎ সিংও। ১৫ জানুয়ারি নেটফ্লিক্সে মুক্তি পাবে ‘ত্রিভঙ্গ’। ছবি ক্যাপশন হিসেবে ‘তেড়ি মেরি ক্রেজি’ ক্যাপশন ব্যবহার করা হয়েছে। সবমিলিয়ে, কাজলের এই প্রথম ওয়েব ফিল্মে জীবনের টক-ঝাল-মিষ্টি স্বাদ পাওয়া যাবে।  
 
 
সূত্র: সংবাদ প্রতিদিন


 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: কাজল


আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ