Inqilab Logo

রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১, ১৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

সন্তানের ছবি প্রকাশ্যে আনলেন কাজল আগারওয়াল

চট্টগ্রাম ব্যুরো | প্রকাশের সময় : ৯ মে, ২০২২, ৮:৪৮ এএম

কিছুদিন আগেই মা হয়েছেন দক্ষিণ ভারতের জনপ্রিয় অভিনেত্রী কাজল আগারওয়াল। তবে এতদিন সন্তানকে প্রকাশ্যে আনেননি এই অভিনেত্রী। রবিবার (৮ই মে) বিশ্ব মা দিবসে নিজের সন্তানের ছবি প্রকাশ করলেন কাজল। ইনস্টাগ্রামে সন্তানের উদ্দেশে দীর্ঘ চিঠিও লিখেছেন তিনি।

সামাজিক যোগাযোগ মাধ্যম ইনস্টাগ্রামে নিজের আইডি থেকে সন্তানের ছবি প্রকাশ করেন কাজল আগারওয়াল। সেই ছবিতে দেখা যায়, ছেলেকে বুকে জড়িয়ে ধরে শুয়ে আছেন হাস্যোজ্জ্বল কাজল।

ছবি শেয়ার করে ছেলের উদ্দেশে কাজল লিখেছেন, ‌‘যখন আমি তোর ছোট্ট হাত নিজের হাতে নিয়েছি, তোমার উষ্ণ নিঃশ্বাস অনুভব করেছি এবং সুন্দর চোখ দুটো দেখেছি, আমি সারাজনমের জন্য ভালোবেসে ফেলেছি। তুমি আমার প্রথম সন্তান, প্রথম ছেলে, আমার প্রথম সবকিছু।’

কাজল আরও লিখেছেন, ‘সামনের বছরগুলোতে আমি তোমাকে শেখানোর সর্বোচ্চ চেষ্টা করবো। কিন্তু এরইমধ্যে তুমি আমাকে বহু কিছু শিখিয়েছো। মা হতে কী লাগে তা শিখিয়েছো, নিঃস্বার্থ হওয়া শিখিয়েছো। বিশুদ্ধ ভালোবাসা কী; তা শিখিয়েছো। শরীরের বাইরেও আমার হৃদয়ের একটা অংশ থাকতে পারে; সেটাও শিখিয়েছো। এই যাত্রা ভীতিকর মনে হয়েছে কিন্তু তার চেয়ে বড় জিনিসটা হলো, এই যাত্রা সুন্দর। আমাকে এখনো অনেক কিছু শিখতে হবে। প্রথম এ সবকিছু শেখার সঙ্গী হওয়ায় তোমাকে ধন্যবাদ। অন্য কেউ এটা করতে পারতো না। সৃষ্টিকর্তা তোমাকে বেছেছেন, আমার ছোট্ট রাজপুত্র। তুমি আমার সূর্য, আমার চাঁদ, আমার আঁখিতারা। এটা কখনো ভুলো না।’

উল্লেখ্য, ২০২০ সালের ৩০শে অক্টোবর প্রেমিক গৌতম কিচলুকে বিয়ে করেন কাজল। এটিই তাদের প্রথম সন্তান। তারা প্রথম সন্তানের নাম রেখেছেন নীল। গত ১৯ এপ্রিল জন্ম হয়েছিল নীলের।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ