Inqilab Logo

শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

‘লাইভ টেলিকাস্ট’ নিয়ে আসছেন কাজল আগরওয়াল

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১ ফেব্রুয়ারি, ২০২১, ১০:২৬ এএম
৩০ অক্টোবর ব্যবসায়ী গৌতম কিচলুর সঙ্গে গাঁটছড়া বেঁধেছেন বলিউড-টলিউড অভিনেত্রী কাজল আগরওয়াল। বিয়ের আগেই অভিনেত্রী জানিয়েছিলেন, বিয়ের পরেও সমান ভাবেই কাজ চালিয়ে যাবেন। সে কথা রেখেই ফের কাজে ফিরলেন কাজল। আগামী ১২ তারিখ থেকে শুরু হচ্ছে তার ওয়েব সিরিজ লাইভ টেলিকাস্ট। এই সিরিজের মাধ্যমেই OTT প্ল্যাটফর্মে পা রাখছেন তিনি। ১২ ফেব্রুয়ারি মুক্তি পাচ্ছে ‘লাইভ টেলিকাস্ট’। দেখা যাবে Disney+ Hotstar VIP-তে ও প্রিমিয়ামে।
 
নতুন সিরিজ নিয়ে ইতিমধ্যেই প্রচার শুরু করেছেন তিনি। সেই সংক্রান্ত একটি সাক্ষাৎকারেই নতুন কাজ নিয়ে বিশ্লেষণও করেছেন। বলেছেন, এই সিরিজে তার চরিত্রের নাম জেনি, যিনি কর্মসূত্রে একজন পরিচালক এবং স্বাধীন চিন্তাধারার একজন মহিলা। তাঁর লক্ষ্য ছিল একটি সফল টিভি শো বানানোর। যার কাজ করতে গিয়েই একটি বাড়িতে আটকে পড়েন। সেখান থেকেই শুরু গল্প। গল্পের প্রেক্ষাপট অবশ্যই ভৌতিক গল্পের উপরে দাঁড়িয়ে।
 
এই তামিল সিরিজটি সাতটি এপিসোডে ভাগ করা হয়েছে। পরিচালক ভেঙ্কট প্রভু। এই সিরিজে কাজলের সঙ্গে স্ক্রিন শেয়ার করবেন বৈভব রেড্ডি, কয়াল আনন্দি, প্রিায়ঙ্কা, সেলভা , ড্যানিয়েল অ্যানি পোপ ও সুব্বু পঞ্চু অরুণাচলম।
 
কাজলের সঙ্গে সঙ্গেই এই সিরিজ দিয়েই OTT প্ল্যাটফর্মে পা রাখছেন তার পরিচালক ভেঙ্কটও। তার কথায়, '' লাইফ টেলিকাস্ট আমার স্বপ্নের প্রজেক্ট। এটাই আমি আমার প্রথম ছবি হিসেবে করতে চেয়েছিলাম। তবে, ছায়াছবি না হলেও এর মাধ্যমেই গল্প আপনাদের কাছে পৌঁছে দেব। এতে কাজ করতে গিয়ে দারুণ অভিজ্ঞতা হয় কারণ এর স্ক্রিপ্ট লেখা হয়ে গিয়েছিল সিনেমার জন্য। পরে তাকে পরিবর্তন করে সিরিজের জন্য লেখা হয়।''
 
তিনি আরও বলেন, ''আমার মনে হয়, ভয়, রহস্য ও রোমাঞ্চ, এই তিন দিয়ে আমি গল্প বলার চেষ্টা করেছি। আশা করি দর্শক সিনেমাটি শেষ পর্যন্ত দেখতে চাইবেন এবং আগ্রহ পাবেন।''
 
ব্যবসায়ী পরিবারে জন্ম কাজলের। বাবা বিনয় আগরওয়াল কাপড়ের ব্যবসার সঙ্গে যুক্ত। ২০০৪ সালে বলিউডে পা রাখেন অভিনেত্রী। পরে দক্ষিণের ছবিতে অভিনয় করা শুরু করেন। শুরু করেছিলেন তেলুগু ছবি ‘লক্ষ্মী কল্যাণম’ দিয়ে। তার পর আর পিছনে ফিরে তাকাননি। ১৬ বছরের কেরিয়ারে পঞ্চাশের বেশি তামিল, তেলুগু সিনেমায় অভিনয় করেছেন কাজল। ২০১১ সালে রোহিত শেট্টির সিংহম সিরিজের প্রথম ছবিতে দিয়ে আবারও বলিউডে ফেরেন তিনি।


 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: কাজল আগরওয়াল
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ