Inqilab Logo

রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১, ১৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

র‌্যাঙ্কিং টিটির চ্যাম্পিয়ন হৃদয়-রহিমা

স্পোর্টস রিপোর্টার | প্রকাশের সময় : ১ জানুয়ারি, ২০২১, ৭:০৯ পিএম

মুজিব শতবর্ষ বিজয় দিবস উন্মুক্ত র‌্যাঙ্কিং টেবিল টেনিস (টিটি) প্রতিযোগিতার পুরুষ এককে বাংলাদেশ পুলিশের মুহতাসিন আহমেদ হৃদয় ও নারী এককে সেনাবাহিনীর রহিমা আক্তার চ্যাম্পিয়ন হয়েছেন। ইংরেজী নতুন বছরের প্রথম দিন শুক্রবার পল্টন ময়দান সংলগ্ন শহীদ তাজউদ্দিন আহমেদ ইনডোর স্টেডিয়ামে পুরুষ এককের ফাইনালে হৃদয় ৪-১ সেটে বাংলাদেশ আনসারের জাভেদ আহমেদকে হারিয়ে শিরোপা জেতেন। তবে সাবেক চ্যাম্পিয়ন শেখ রাসেলের মানস চৌধুরী কোয়ার্টার ফাইনালে জাভেদের কাছে হেরে আগেই বিদায় নেন।

অন্যদিকে নারীদের ফাইনালে সেনাবাহিনীর রহিমা আক্তার ওয়াকওভার পান আনসারের সোনাম সুলতানা সোমার বিপক্ষে। কারণ খেলা চলাকালীন সময়ে সোমা পায়ে ব্যথা পাওয়ায় আর খেলতে পারেননি। তখন ম্যাচের স্কোর ছিল রহিমা ৭ ও সোমা ৬। ফলে আন্তর্জাতিক টেবিল টেনিস ফেডারেশনের নিয়ম অনুযায়ী রহিমাকে চ্যাম্পিয়ন ঘোষণা করা হয়। খেলা শেষে বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দেন আসাদ এন্টারপ্রাইজের স্বত্বাধিকারী মোহাম্মদ মফিজ আল আসাদ। এ সময় পুলিশের কর্মকর্তা অতিরিক্ত ডিআইজি রিয়াজ আলম, টিটি ফেডারেশনের সহ-সভাপতি খোন্দকার হাসান মুনীর, সাধারণ সম্পাদক শেখ মো. জাহাঙ্গীর আলম এবং টুর্নামেন্ট কমিটির চেয়ারম্যান শামসুল আলম আনু উপস্থিত ছিলেন। টুর্নামেন্টে প্রথমবার অংশ নিয়েই পুলিশ দল পুরুষ বিভাগে রানার্সআপ এবং নারী বিভাগে আবাহনীকে হারিয়ে চ্যাম্পিয়ন হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: টিটি


আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ