Inqilab Logo

মঙ্গলবার, ০২ জুলাই ২০২৪, ১৮ আষাঢ় ১৪৩১, ২৫ যিলহজ ১৪৪৫ হিজরী

সভাপতি জাহিদ, সম্পাদক হাসান মোল্লা নির্বাচিত

খুলনা প্রেসক্লাব

খুলনা ব্যুরো : | প্রকাশের সময় : ৩১ ডিসেম্বর, ২০২০, ১২:০১ এএম

খুলনা প্রেসক্লাবের কার্যনির্বাহী পরিষদের বার্ষিক নির্বাচনে সভাপতি (বিনা প্রতিদ্বন্দ্বিতা) বাংলাদেশ সংবাদ সংস্থার (বাসস) খুলনা ব্যুরো প্রধান এসএম জাহিদ হোসেন ও সাধারণ সম্পাদক দৈনিক তথ্য পত্রিকার প্রধান প্রতিবেদক হাসান আহমেদ মোল্লা নির্বাচিত হয়েছেন। এছাড়া নির্বাচিত অন্যান্যরা হলেন, সহসভাপতি (সম্পাদক) পদে দৈনিক সময়ের খবর সম্পাদক তরিকুল ইসলাম, সহ-সভাপতি (ঢাকা) পদে মাছরাঙা টিভির খুলনা ব্যুরো প্রধান মোস্তফা জামাল পপলু, সহ-সভাপতি (স্থানীয়) পদে (বিনা প্রতিদ্বন্দ্বিতা) দৈনিক দেশ সংযোগ সম্পাদক মুন্সী মাহবুব আলম সোহাগ, যুগ্ম-সম্পাদক (স্থানীয়) পদে (বিনা প্রতিদ্বন্দ্বিতা) দৈনিক জন্মভ‚মির প্রধান প্রতিবেদক সোহরাব হোসেন, কোষাধ্যক্ষ পদে দৈনিক প্রবাহের নিজস্ব প্রতিবেদক বিমল সাহা, সহকারী সম্পাদক (স্থানীয়) দুটি পদে দৈনিক প্রবাহের সিনিয়র রিপোর্টার মাকসুদুর রহমান ও দৈনিক তথ্য’র বার্তা সম্পাদক এসএম নূর হাসান জনি, সহকারী সম্পাদক (ঢাকা) পদে বাংলানিউজ২৪.কম খুলনা ব্যুরো প্রধান মাহবুবুর রহমান মুন্না।

নির্বাহী সদস্য (সম্পাদক) ৩টি পদে বিনা প্রতিদ্বন্দ্বিদ্বতায় নির্বাচিত হয়েছেন দৈনিক আজকের তথ্য সম্পাদক এসএম নজরুল ইসলাম, দৈনিক তথ্য সম্পাদক মো. হাবিবুর রহমান ও প্রবর্তন সম্পাদক মোস্তফা সরোয়ার, সদস্য (স্থানীয়) ৩টি পদের বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়েছেন দৈনিক জন্মভ‚মির স্টাফ রিপোর্টার আনিস উদ্দিন, দৈনিক পূর্বাঞ্চলের সহসম্পাদক শেখ মাহমুদ হাসান সোহেল ও দৈনিক দেশ সংযোগ বার্তা সম্পাদক মোজাম্মেল হক হাওলাদার।
এছাড়া সদস্য (ঢাকা) ৩টি পদে প্রতিদিনের সংবাদ’র খুলনা ব্যুরো মো. শাহ আলম, ডিবিসি টিভির খুলনা ব্যুরো আমিরুল ইসলাম ও নিউজ বাংলা২৪ ডট কম ব্যুরো প্রধান সোহেল মাহমুদ নির্বাচিত হয়েছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: নির্বাচন

২ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ