Inqilab Logo

শনিবার ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

এনাম সভাপতি মানিক সম্পাদক

ফেনী রিপোর্টার্স ইউনিটির নির্বাচন

ফেনী জেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ৩১ ডিসেম্বর, ২০২০, ১২:০১ এএম

ফেনী রিপোর্টার্স ইউনিটির ২০২১ সালের নির্বাচন সম্পন্ন হয়েছে। ইউনিটি মিলনায়তনে সাধারণ সম্পাদক পদে ভোট গণণা শেষে ফলাফল ঘোষণা করেন প্রধান নির্বাচন কমিশনার অ্যাডভোকেট এম. শাহজাহান সাজু। নির্বাচনে সাধারণ সম্পাদক পদে দৈনিক ফেনীর সময়ের নির্বাহী সম্পাদক আলী হায়দার মানিক পাটোয়ারী ১৩ ভোট পেয়ে নির্বাচিত হন। প্রতিদ্বন্ধী দৈনিক সময়ের আলো প্রতিনিধি মাইন উদ্দিন পাটোয়ারী কোন ভোট পাননি।

এর আগে ২১ ডিসেম্বর একক প্রার্থী হওয়ায় সভাপতি পদে দৈনিক নয়াপয়গাম সম্পাদক এনামুল হক পাটোয়ারী, সহ-সভাপতি পদে দৈনিক যুগান্তরের যতন মজুমদার, সহ-সম্পাদক পদে দৈনিক ইনকিলাব জেলা সংবাদদাতা ওমর ফারুক, কোষাধ্যক্ষ দৈনিক বনিকবার্তার নুরউল্লাহ কায়সার, নির্বাহী সদস্যপদে জনকণ্ঠের ওছমান হারুন দুলাল, ফেনীর সময় সম্পাদক মোহাম্মদ শাহাদাত হোসেন, সাপ্তাহিক মসিমেলা সম্পাদক ইসমাইল হোসেন সিরাজী, দৈনিক ফেনী সম্পাদক আরিফুল আমিন রিজভী, সাপ্তাহিক নির্ভীক সম্পাদক জাফর সেলিম ও এটিএন বাংলার দিদারুল আলম বিনাপ্রতিদ্বন্ধিতায় নির্বাচিত হয়েছেন।
নির্বাচন কমিটির সদস্য ও সুন্দরপুর উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আমির হোসেন জানান, নির্বাচনে ১৮ জন ভোটারের মধ্যে ১৩ জন ভোটাধিকার প্রয়োগ করেন। কমিশনের অপর সদস্য রামপুর সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক তৌহিদুল ইসলাম তুহিন জানান, চমৎকার পরিবেশে নির্বাচন অনুষ্ঠিত হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: নির্বাচন

২ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ