Inqilab Logo

বুধবার, ২৬ জুন ২০২৪, ১২ আষাঢ় ১৪৩১, ১৯ যিলহজ ১৪৪৫ হিজরী

ব্রাদার্সের কোচ এবার সেন্টু

স্পোর্টস রিপোর্টার | প্রকাশের সময় : ৩০ ডিসেম্বর, ২০২০, ৬:২৮ পিএম

ঘরোয়া ফুটবলে গেল কয়েক বছরে ঐতিহ্যবাহী মোহামেডান স্পোর্টিং ক্লাব, টিম বিজেএমসি ও মুক্তিযোদ্ধা সংসদ ক্রীড়া চক্র ঘুরে আব্দুল কাইয়ুম সেন্টু এবার ব্রাদার্স ইউনিয়ন ক্লাবের প্রধান কোচের দায়িত্ব নিলেন। মৌসুমসূচক টুর্নামেন্ট ফেডারেশন কাপের গ্রæপ পর্ব থেকে বিদায় নেয়ার আগেরদিন ২৮ ডিসেম্বর সেন্টু নিয়োগ দিয়েছেন ব্রাদার্স কর্মকর্তারা। আসন্ন বাংলাদেশ প্রিমিয়ার লিগে (বিপিএল) তাকে গোপীবাগের দলটির ডাগআউটে দেখা যাবে। আব্দুল কাইয়ুম সেন্টু বিপিএলে সর্বশেষ গত মৌসুমে মুক্তিযোদ্ধার কোচ হিসেবে দায়িত্ব পালন করেন। এবারের ফেডারেশন কাপে ব্রাদার্সের কোচের দায়িত্ব পালন করেন বাংলাদেশ ফুটবল ফেডারেশনের(বাফুফে) সদস্য মহিদুর রহমান মিরাজ। তবে তার কোচিংয়ে ব্রাদার্স জ্বলে উঠতে পারেনি। চার দলের গ্রæপ ‘বি’তে তিন ম্যাচ হেরে টুর্নামেন্ট থেকে ছিটকে পড়ে। গোপীবাগের দলটির দায়িত্ব পেয়ে সেন্টু বলেন, ‘গত সোমবার কথাবার্তা পাকা করেছি। বৃহস্পতিবার আমি ক্লাবে যোগ দেব এবং বিপিএলকে সামনে রেখে বছরের প্রথমদিন থেকে দলের অনুশীলন শুরু করব। দেখি কতটুকু উন্নতি করা যায়।’

এবারের মৌসুমে ব্রাদার্স ইউনিয়ন একটি আলোচিত নাম। বাংলাদেশের ফুটবলের ইতিহাসে তারাই প্রথম ক্লাব যারা নির্ধারিত সময়ে দলবদল করতে পারেনি। যে কারণে এ মৌসুমে তাদের খেলা অনিশ্চিত ছিল। তবে বাফুফের প্লেয়ার্স স্ট্যাটাস কমিটি ফেডারেশন কাপে ব্রাদার্সকে খেলার অনুমতি দিলেও ঝুলে আছে তাদের বিপিএলের ভাগ্য।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ফুটবল

২৩ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ