Inqilab Logo

মঙ্গলবার, ১৪ মে ২০২৪, ৩১ বৈশাখ ১৪৩১, ০৫ জিলক্বদ ১৪৪৫ হিজরী

ব্যক্তিগত রিসোর্টের সাজসজ্জা নিয়ে মেলানিয়ার প্রতি ক্ষুব্ধ ট্রাম্প

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ৩০ ডিসেম্বর, ২০২০, ৫:১৪ পিএম

এবার ব্যক্তিগত রিসোর্টের সাজসজ্জা নিয়ে বিদায়ী মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প ক্ষুব্ধ হলেন ফার্স্ট লেডি মেলানিয়ার প্রতি।হোয়াইট হাউসের পালা শেষ করে মার -এ- লোগো রিসোর্টে বসবাস শুরু করবেন বিদায়ী মার্কিন প্রেসিডেন্ট। তাই কয়েক সপ্তাহ ধরে সংস্কার ও আধুনিকায়ন করা হয়েছে। আয়তন আরও ৩০০০ বর্গফুট বাড়ানো হয়েছে। আর সব কিছুই হয়েছে যথারীতি মেলানিয়া ট্রাম্পের পরিকল্পনা ও তত্ত্বাবধানে। -সিএনএন

বড়দিনের তিন দিন আগে পরিবারের সদস্যদের সঙ্গে নিয়ে রিসোর্ট পরিদর্শন করেন ট্রাম্প, তার মুখটা তখন থমথমে হয়ে ছিলো। প্রেসিডেন্টের কাছে রিসোর্টটি যথেষ্ট আরামদায়ক মনে হয়নি। সংস্কার কাজে মার -এ-লোগোর কোনও স্টাফের মতামত নেননি ফার্স্ট লেডি। ব্যক্তিগত ইন্টেরিয়র ডেকোরেটর থাম কান্যালিখামকে নিয়ে মেলানিয়া কাজের পরিকল্পনা করেছেন। সাজসজ্জা নিয়ে স্বামী-স্ত্রীর মনোমালিন্য এই নতুন নয়। থ্যাংকস গিভিং ডে উপলক্ষে ক্যাম্প ডেভিডের সাজসজ্জা করেও স্বামীর মন পাননি মেলানিয়া। এতেই ক্ষুব্ধ হন ট্রাম্প।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: যুক্তরাষ্ট্র


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ