Inqilab Logo

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

ময়মনসিংহে পিস্তলসহ ৪ জন আটক

ময়মনসিংহ ব্যুরো : | প্রকাশের সময় : ২৪ ডিসেম্বর, ২০২০, ১২:০১ এএম

ময়মনসিংহে র‌্যাব ও ডিবি পুলিশের পৃথক পৃথক অভিযানে দুটি বিদেশী পিস্তলসহ চার জনকে আটক করা হয়েছে। গতকাল বুধবার গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে তাদের আটক করা হয়। আটককৃতরা হলেন- মো. শাকিব (২০), হাবিবুর রহমান (২৬), এবং মো. সুজন মিয়া (৩৮) ও তাহসিন আহম্মেদ শাওন (২২)। 

সংবাদ সম্মেলনে র‌্যাব-১৪ অধিনায়ক ইফতেখার উদ্দিন বলেন, গোপন সংবাদে নগরীর কেওয়াটখালী ওয়াপদার মোড় এলাকায় একটি সন্ত্রাসী দল ডাকাতি করার উদ্দেশ্যে অস্ত্রশস্ত্র নিয়ে অবস্থান করছে। পরে অভিযান চালিয়ে তিনজনকে আটক করা হয়। তাদের কাছ থেকে গুলিসহ একটি বিদেশী পিস্তল, বিপুল পরিমাণ দেশীয় অস্ত্র এবং মাদক উদ্ধার করা হয়েছে। তিনি আরো জানান, গ্রেফতারকৃত আসামিদেরকে প্রাথমিক জিজ্ঞাসাবাদ ও অনুসন্ধানে জানা যায় যে, তারা দীর্ঘদিন ধরে দেশের বিভিন্ন স্থানে ডাকাতি, অস্ত্র ও মাদক ক্রয়-বিক্রয় ও সরবরাহ করে আসছিল।
অপরদিকে জেলা ডিবি ওসি শাহ কামাল আকন্দ জানান, পৃথক অভিযানে সদর উপজেলার খাগডহর এলাকা থেকে ১টি বিদেশী পিস্তল ও ২ রাউন্ড গুলিসহ অস্ত্র ব্যবসায়ী মো. তাহসিন আহম্মেদ শাওন (২২) গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত আসামিকে জিজ্ঞাসাবাদে গুরুত্বপূর্ণ তথ্য পাওয়া গেছে। ফলে পুলিশ আসামিকে বুধবার বিজ্ঞ আদালতে সোর্পদ করে ৭ দিনের রিমান্ড চেয়েছে। তার বাড়ি ভালুকা উপজেলার শিমুলতলা এলাকায়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: পিস্তল


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ