Inqilab Logo

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

টঙ্গীতে বিদেশি পিস্তলসহ গ্রেফতার ৪

টঙ্গী সংবাদদাতা : | প্রকাশের সময় : ২৮ জুন, ২০২১, ১২:০১ এএম

টঙ্গীর পূর্ব আরিচপুর এলাকা থেকে গত শনিবার রাতে বিদেশি পিস্তল ও মাদকসহ ৪ জনকে গ্রেফতার করেছে র‌্যাব-১। গ্রেফতারকৃতরা হচ্ছে- মো. আরিফুল ইসলাম বাপ্পি ওরফে পিস্তল বাপ্পি, মো. নূর হোসেন সাগর, মো. সোহেল হাওলাদার ও মো. হিরা মিয়া। এসময় তাদের কাছ থেকে ১টি বিদেশি পিস্তল, ১টি পিস্তল সাদৃশ্য লাইটার, ১টি ম্যাগাজিন, ২ রাউন্ড গুলি, ১ হাজার ৪শ’ পিস ইয়াবা, ১টি ল্যাপটপ, ২টি রামদা, ১টি ছোরা, ১টি দেশিয় তৈরি চাইনিজ কুড়াল, ৮টি মোবাইল ফোন এবং নগদ সাড়ে ৬ হাজার টাকা উদ্ধার করা হয়।
র‌্যাব সূত্রে জানা যায়, গত শনিবার রাত ২টার দিকে র‌্যাব-১ এর একটি দল গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে টঙ্গী পূর্ব থানার সরকারবাড়ী রোডের পূর্ব আরিচপুর এলাকায় কতিপয় অস্ত্রধারী অস্ত্রে-স্বস্ত্রে সজ্জিত হয়ে ডাকাতি করার উদ্দেশে অবস্থান করছে। সংবাদের ভিত্তিতে আভিযানিক দলটি সরকারবাড়ী রোডের পূর্ব আরিচপুর এলাকার জনৈক বাপ্পীর অফিস কক্ষে অভিযান পরিচালনা করে ৪ জনকে গ্রেফতার করে। এ সময় র‌্যাবের উপস্থিতি টের পেয়ে আসামিদের সহযোগী আরো ২-৩ জন পালিয়ে যায়।

আসামিদের জিজ্ঞাসাবাদে জানা যায়, মো. আরিফুল ইসলাম বাপ্পি ওরফে পিস্তল বাপ্পি টঙ্গী এলাকার একজন মাদক সম্রাট। সে এলাকায় মাদক ব্যবসাসহ সন্ত্রাসী কর্মকান্ডের সঙ্গে জড়িত। এলাকায় কোন ব্যক্তি তার মাদক ব্যবসার বিরুদ্ধে প্রতিবাদ করলে তারা অবৈধ পিস্তল প্রদর্শন করে বিভিন্ন ধরনের ভয়ভীতি, হুমকি ধামকি প্রদর্শন করে আসছিল। তারা দীর্ঘদিন যাবৎ টঙ্গীর বিভিন্ন এলাকায় ডাকাতি, ছিনতাই, মাদক ব্যবসাসহ সাধারণ মানুষের সম্পত্তি জবর দখল ছাড়াও বিভিন্ন ধরনের অপরাধমূলক কর্মকান্ড পরিচালনা করে আসছিল বলে স্বীকার করে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ