Inqilab Logo

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

বিরলে পিস্তল ঠেকিয়ে বিকাশ এজেন্টের টাকা ছিনতাইয়ের ঘটনায় থানায় মামলা খেলনা পিস্তলসহ আটক ১

বিরল (দিনাজপুর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৩ সেপ্টেম্বর, ২০২১, ৩:৩৫ পিএম

দিনাজপুরের বিরলে পিস্তল ঠেকিয়ে বিকাশ এজেন্টের কাছ থেকে টাকা ছিনাতাইয়ের ঘটনায় থানায় মামলা হয়েছে। এঘটনায় জড়িত ছিনতাইকারীকে আটকসহ ব্যবহৃত একটি খেলনা পিস্তল উদ্ধার করেছে পুলিশ। তবে ছিনতাইকৃত টাকা উদ্ধার হয়নি।
জানাগেছে, গত রবিবার বিকালে বিরল উপজেলার কাঞ্চন মোড়ের আলামিন ষ্টোরের স্বত্ত্বাধীকারী বিকাশ এজেন্ট আলামিনকে তার দোকানে পিস্তল ঠেকিয়ে জিম্মি করে ৩ লাখ ২৫ হাজার ছিনিয়ে নেয় একই এলাকার আব্দুল হালিমের পুত্র আশিক (২৮)। এঘটনায় স্থানীয় ব্যবসায়ীরা বিক্ষোভ করলে পুলিশ ঘটনার সাথে জড়িত আশিক (২৮) কে আটক করে এবং তার নিকট থেকে একটি খেলনার পিস্তল উদ্ধার করে। রবিবার রাতেই বিকাশ এজেন্ট আলামিন বাদী হয়ে বিরল থানায় একটি সংশ্লিষ্ঠ ধারায় মামলা নং ৯ দায়ের করেছেন। বিরল থানার অফিসার ইনচার্জ ফখরুল ইসলাম মামলার বিষয়টি নিশ্চিত করে জানান, ঘটনার সাথে জড়িত আশিককে গ্রেফতার করে জেল হাজতে প্রেরণ করা হয়েছে। তার নিকট থেকে একটি খেলনা পিস্তল উদ্ধার করা হয়েছে। তবে ছিনতাইকৃত টাকা উদ্ধার করা সম্ভব হয়নি। মামলার জোর তদন্ত ও টাকা উদ্ধারের চেষ্টা চলছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ