Inqilab Logo

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

সাতক্ষীরায় সেচ পাম্পের পাইপের মধ্যে থেকে পিস্তল-গুলি উদ্ধার

সাতক্ষীরা থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২০ ডিসেম্বর, ২০২১, ৬:২৮ পিএম

সাতক্ষীরা সদর উপজেলার বাকসা মাঠ এলাকায় অভিযান চালিয়ে একটি পিস্তল, একটি খালি ম্যাগাজিন ও এক রাউন্ড গুলি (লড নম্বর কেএফ ৭.৬৫) উদ্ধার করা করেছে বিজিবি।

সোমবার (২০ ডিসেম্বর) বেলা ১১টার দিকে বাকসা মাঠের একটি সেচ পাম্পের (ডিপ টিউবওয়েল) পাইপের মধ্যে এক হাত বালির নীচ থেকে পরিত্যক্ত অবস্থায় এই অবৈধ অস্ত্র ও গোলাবারুদ উদ্ধার করা হয়।

বিজিবির সাতক্ষীরা ৩৩ ব্যাটালিয়ন সদর দপ্তর সোমবার সন্ধ্যায় এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে জানায়, বেলা ১১টার দিকে তলুইগাছা বিওপির টহল কমান্ডার ল্যান্স নায়েক মোঃ ডালিম মিয়ার নেতৃত্বে সীমান্ত পিলার ১৩/৩-এস এর ৩ আরবি হতে ২ দশমকি ৫ কিলোমিটার বাংলাদেশের অভ্যন্তরে বাকসা মাঠ এলাকায় অভিযান পরিচালনা করা হয়। এসময় বাকসা মাঠের একটি সেচ পাম্প (ডিপ টিউবওয়েল) এর পাইপের মধ্যে একহাত বালির নীচ হতে পরিত্যক্ত অবস্থায় একটি পিস্তল, একটি খালি ম্যাগাজিন এবং এক রাউন্ড গুলি (লড নম্বর কেএফ ৭.৬৫) উদ্ধার করা হয়।

উদ্ধারকৃত অস্ত্র ও গোলাবারুদ সাতক্ষীরা সদর থানায় জমা দেয়ার কার্যক্রম প্রক্রিয়াধীন রয়েছে। #

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: পিস্তল-গুলি উদ্ধার
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ