Inqilab Logo

রোববার, ১৬ জুন ২০২৪, ০২ আষাঢ় ১৪৩১, ০৯ যিলহজ ১৪৪৫ হিজরী

কলকাতায় হোটেলে তরুণীর রক্তাক্ত নগ্ন লাশ

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ২৩ ডিসেম্বর, ২০২০, ১১:১৪ এএম

এবার কলকাতার নিউটাউন এর ডিডি ব্লকের একটি হোটেলে এক তরুণীর নগ্ন রক্তাক্ত লাশ উদ্ধারের ঘটনায় চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে। পুলিশের অনুমান, ধর্ষণ করার পর মদের বোতল দিয়ে থেঁতলে দেওয়া হয়েছে তরুণীর মাথা। দেহে এবং গলাতেও ক্ষতচিন্হ আছে। সঙ্গী যুবক পলাতক।

মঙ্গলবার সকালে এক তরুণ-তরুণী নিউ টাউন এর ওই হোটেলটিতে স্বামী-স্ত্রী পরিচয় দিয়ে রুম ভাড়া নেয়। বৈধ কাগজপত্রও দেখায় তারা। ঠিকানা ছিল মেদিনীপুরের। মঙ্গলবার সন্ধ্যা সাতটা নাগাদ তাদের চেকআউট করার কথা ছিল।

তরুণটি নিজের নাম হোটেলের রেজিস্টারে লেখায় অমিত ঘোষ। সন্ধ্যা সাতটা নাগাদ অমিতকে হোটেলের লোকরা বাইরে বেরোতে দেখেন। সাড়ে সাতটার পর চেকআউট না হওয়ায় হোটেলের লোকরা অমিতের মোবাইলে ফোন করেন, সেটা সুইচড-অফ ছিল। অনেকবার বেল দেয়াতেও কেউ দরজা না খোলায় হোটেলের মাস্টার কি দিয়ে দরজা খুলতেই দেখা যায় তরুণীর নগ্ন রক্তাক্ত দেহ। পাশে মদের বোতল। মাথাটা থেঁতলানো। হোটেল কর্তৃপক্ষ স্থানীয় টেকনো সিটি থানাকে খবর দেয়।

পুলিশের প্রাথমিক অনুমান মদ খেয়ে মিলিত হওয়ার পর কোনও কিছু নিয়ে বচসার জেরে অমিত ঘোষ বোতল দিয়ে তরুণীটিকে আঘাত করায় তাঁর মৃত্যু হয়। অমিতের দেওয়া ঠিকানায় পুলিশ অনুসন্ধান চালাচ্ছে। তরুণ-তরুণী আদৌ স্বামী-স্ত্রী কিনা তাই নিয়েও পুলিশের সন্দেহ আছে।



 

Show all comments
  • রাজেশ দাস ২৩ ডিসেম্বর, ২০২০, ৪:০১ পিএম says : 0
    স্বামী স্ত্রী কি না ভালো করে দেখে রুম ভাড়া দেওয়ার দরকার ছিলো
    Total Reply(0) Reply
  • রাজেশ দাস ২৩ ডিসেম্বর, ২০২০, ৪:০১ পিএম says : 0
    স্বামী স্ত্রী কি না ভালো করে দেখে রুম ভাড়া দেওয়ার দরকার ছিলো
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ভারত


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ