Inqilab Logo

সোমবার ২৩ সেপ্টেম্বর ২০২৪, ০৮ আশ্বিন ১৪৩১, ১৯ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

পুলিশ কর্মকর্তার বাসা থেকে গৃহকর্মীর লাশ উদ্ধার

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ২২ ডিসেম্বর, ২০২০, ২:৩৯ পিএম

ঢাকার কেরানীগঞ্জ উপজেলার মডেল থানার কলাতিয়া পুলিশ ফাঁড়ির ইনচার্জের বাসা থেকে এক গৃহকর্মীর ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। গতকাল সোমবার বিকেলে পুলিশ তার লাশ উদ্ধার করে। পরে নিহতের লাশ ময়নাতদন্তের জন্য স্যার সলিমুল্লাহ মেডিকেল কলেজ মিটফোর্ড হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়।

উদ্ধারকৃত ওই গৃহকর্মীর নাম সোনিয়া আক্তার জান্নাতি (১৬)। তার বাড়ি গোপালগঞ্জ জেলার কাশিয়ানি থানার বাঘজাপা গ্রামে। তিনি ওই গ্রামের মো. সাকিল মিয়ার মেয়ে।

কলাতিয়া পুলিশ ফাঁড়ির উপপরিদর্শক (এসআই) চুন্ন মিয়া জানান, তিন বছর ধরে সোনিয়া আক্তার জান্নাতি কলাতিয়া পুলিশ ফাঁড়ির ইনচার্জ আশিকুজ্জামানের বাসায় গৃহকর্মীর কাজ করত। গত এক মাস আগে জান্নাতির কর্মস্থলে তার মা গ্রাম থেকে বেড়াতে আসে। বেড়াতে এসে মা দেখতে পায় তার মেয়ে লুকিয়ে লুকিয়ে মুঠোফোনে কারও সাথে কথা বলেন। মা মেয়েকে ফোনে কথা না বলার জন্য একাধিকবার নিষেধ করেন। কিন্তু মেয়ে কথা না শোনায় একপর্যায় তাকে গালাগালিও করেন। মেয়ে মায়ের কথা সহ্য করতে না পেরে গতকাল সোমবার অভিমান করে ফ্যানের সাথে ওড়না পেঁচিয়ে আত্মহত্যা করে।

এ বিষয়ে জান্নাতির গৃহকর্তা এসআই আতিকুজ্জামান জানান, ঘটনার সময় মেয়ের মা বাসায় ছিল। তিনি একটি তদন্তের কাজে বাইরে ছিলেন। ফোন পেয়ে বাসায় গিয়ে এটা দেখে বিস্মিত হয়েছেন তিনি। এ ছাড়া ঘটনাটি খুবই দুঃখজনক বলেও মন্তব্য করেন বাড়ির এই গৃহকর্তা

কেরানীগঞ্জ মডেল থানা পরিদর্শক (তদন্ত) মুযাম্মেল হোসেন জানান, খবর পেয়ে তারা ঘটনাস্থলে গেলে ঝুলন্ত লাশ দেখতে পান। এরপর নির্বার্হী ম্যাজিট্রেট কামরুল হাসান সোহেলের উপস্থিতিতে লাশ নামিয়ে সুরতহাল রিপোর্ট তৈরি করেন। পরে ময়নাতদন্তের জন্য হাসপাতাল মর্গে পাঠানো হয় বলেও জানান পুলিশের এ কর্মকর্তা।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: লাশ উদ্ধার


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ