Inqilab Logo

শনিবার ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

বাদী যখন আসামি

পরকীয়া প্রেমিককে বিয়ে করতে স্বামী খুনে ধরা গৃহবধূ

চট্টগ্রাম ব্যুরো | প্রকাশের সময় : ২২ ডিসেম্বর, ২০২০, ১২:০০ এএম

পরকীয়া প্রেমিককে বিয়ে করতে ভাড়াটে খুনি দিয়ে স্বামীকে খুনের এক বছর পর ধরা পড়লেন এক গৃহবধূ। টানা অভিযানে বগুড়ার নন্দীগ্রামে পিত্রালয় থেকে উম্মে ছালমা নামে (৩০) ওই মহিলাকে গ্রেফতার করে পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন-পিবিআইয়ের একটি বিশেষ টিম। গ্রেফতারের পর গতকাল সোমবার স্বামীকে খুনের দায় স্বীকার করেন ছালমা। মামলার বাদী হয়ে গেলেন আসামি। 

মামলার তদন্ত কর্মকর্তা পিবিআই উপ-পরিদর্শক মো. কামাল আব্বাস ইনকিলাবকে বলেন, গত বছরের ৪ ডিসেম্বর স্বামী নিখোঁজ হয়েছেন বলে সীতাকুন্ড থানায় একটি মামলা করেন ছালমা। ওইদিনই ভাটিয়ারী বিএম গেইট এলাকার লাউ ক্ষেত থেকে তার স্বামী রফিকুল ইসলামের গলা কাটা লাশ উদ্ধার করা হয়।
দীর্ঘ আট মাস তদন্ত শেষে সীতাকুন্ড থানা পুলিশ মামলার কোন কুলকিনারা করতে না পেরে তদন্তভার পিবিআইকে দেওয়ার আবেদন করে। আবেদনের প্রেক্ষিতে পুলিশ সদর দপ্তরের মাধ্যমে গত সেপ্টেম্বরে মামলাটির তদন্তভার পিবিআইকে দেওয়া হয়। পিবিআইয়ের তদন্তে ঘটনার রহস্য উদঘাটিত হয়। পিবিআইয়ের হাতে ধরা পড়ে ছালমার পরকীয়া প্রেমিক সাকিবুল ইসলাম সাকিব (২০) এবং ভাড়াটে খুনি মো. এমরান (২৪)। এ দু’জনের জবানবন্দিতে জানা যায়, স্বামী রফিকুল ইসলামের মাধ্যমে সাকিবের সাথে ছালমার পরিচয় হয়। প্রথমে মোবাইল নম্বর বিনিময়। এরপর ফোনে কথা বলা থেকে দুজনের মধ্যে প্রেমের সম্পর্ক গড়ে উঠে। প্রেম গড়ায় শারীরিক সম্পর্কে। একপর্যায়ে সাকিব ছালমাকে বিয়ে করার সিদ্ধান্ত নেয়। কিন্তু ঘটনা জেনে যাওয়ার পর থেকে রফিকুল ইসলাম স্ত্রী ছালমাকে মারধর শুরু করেন। এতে আরও ক্ষিপ্ত হয় ছালমা। সাকিবের সাথে পরামর্শ করে স্বামীকে খুনের সিদ্ধান্ত নেয় এ গৃহবধূ। খুনি হিসেবে ৩০ হাজার টাকায় ভাড়া করে এমরানকে।
ঘটনার দিন গত বছরের ৪ ডিসেম্বর রাতে সীতাকুন্ডের বাসা থেকে বিএম গেইট এলাকায় ডেকে নেয়া হয় রফিকুল ইসলামকে। সেখানে এমরান এবং সাকিব মিলে তাকে গলা কেটে হত্যা করে। আর ২০ গজ দূরে রেললাইনে দাঁড়িয়ে পুরো ঘটনা পর্যবেক্ষণ করে স্ত্রী ছালমা। ছালমা এর আগেও বেশ কয়েকজনের সাথে পরকীয়ায় জড়িয়েছেন বলে জানান পিবিআই কর্মকর্তারা। ছালমার দায়ের করা মামলাটির ফাইনাল রিপোর্ট দিয়েছে পুলিশ। এরপর গতকাল এ খুনের ঘটনায় ছালমাসহ তিনজনকে আসামি করে নতুন মামলা রুজু করেছে পিবিআই।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: গৃহবধূ

১৪ ফেব্রুয়ারি, ২০২২
৬ ফেব্রুয়ারি, ২০২২
৬ ফেব্রুয়ারি, ২০২২
১৫ জানুয়ারি, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ