Inqilab Logo

রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১, ১৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

মতলবে পোকা মারার ট্যাবলেট খেয়ে প্রাণ গেল গৃহবধূর

মতলব(চাঁদপুর)উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২২ ফেব্রুয়ারি, ২০২৩, ৬:২৩ পিএম

চাঁদপুরের মতলব উত্তর উপজেলায় স্বামীর সঙ্গে অভিমান করে মনিরা বেগম (২২) নামের এক গৃহবধূ কেরি পোকা মারার ট্যাবলেট খেয়ে আত্মহত্যা করেছেন বলে অভিযোগ পাওয়া গেছে।

বুধবার (২২ ফেব্রুয়ারি) দুপুরে মতলব উত্তর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন অবস্থায় ওই গৃহবধূর মৃত্যু হয়।

মনিরা বেগম মতলব উত্তর উপজেলার গজরা ইউনিয়নের গজরা গ্রামের আব্দুল মান্নান ঢালীর মেয়ে।

নিহতের পারিবারিক সূত্রে জানা গেছে, প্রায় ৪ বছর আগে উপজেলার আইঠাদি মাথাভাঙ্গা গ্রামের রাসেলের সাথে বিয়ে হয়। পারিবারিক বিষয় নিয়ে বুধবার সকালে রাসেলের সঙ্গে অভিমান করে পোকা মারার ট্যাবলেট খেয়ে আত্মহত্যার চেষ্টা করেন মনিরা। পরে তাকে উদ্ধার করে মতলব উত্তর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তির পর চিকিৎসাধীন অবস্থায় সে মারা যায়। নিহত মনিরা বেগমের মমিন নামে একবছরের ছেলে রয়েছে।

নিহত মনিরা বেগমের বাবা আবদুল মান্নান ঢালী বলেন, মনিরা বেগমের বিয়ের সময় এক ভরি স্বর্ণ দেয়ার কথা ছিল। আমি এখনও দিতে পারিনি। স্বর্ণের জন্য শ্বশুর বাড়ি থেকে চাপ দেয় এবং বিভিন্ন সময় আমার মেয়েকে মারধর করতো জামাই। এ নিয়ে কলহ হয়।

মতলব উত্তর থানার উপ-পরিদর্শক মোঃ আব্দুল আউয়াল বলেন, পারিবারিক কলহের জের ধরে মনিরা বেগম কেরির ট্যাবলেট খেয়ে আত্মহত্যা করেছে। লাশের সুরতহাল তৈরি করে ময়নাতদন্তের জন্য চাঁদপুর মর্গে প্রেরণ করা হয়েছে।

মতলব উত্তর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ মহিউদ্দিন বলেন, পোকা মারার ট্যাবলেট খেয়ে এক গৃহবধূ আত্মহত্যা করেছে। লাশ ময়নাতদন্তের জন্য মর্গে প্রেরণ করা হয়েছে। ময়নাতদন্তের রিপোর্টের পর বিস্তারিত জানানো হবে।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: গৃহবধূর

১৪ ফেব্রুয়ারি, ২০২২
৬ ফেব্রুয়ারি, ২০২২
১৫ জানুয়ারি, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ