Inqilab Logo

শুক্রবার, ০৫ জুলাই ২০২৪, ২১ আষাঢ় ১৪৩১, ২৮ যিলহজ ১৪৪৫ হিজরী

ঘুরে দাঁড়ানো রিয়ালের চারে ৪

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ১৬ ডিসেম্বর, ২০২০, ৯:০৫ এএম

লা লিগায় গতরাতের ম্যাচে আবারও জয় তুলে নিয়েছে রিয়াল মাদ্রিদ। নিজেদের মাঠে অ্যাতলেটিকো বিলবাওয়ের বিপক্ষে রিয়াল মাদ্রিদ জিতেছে ৩-১ গোলের ব্যবধানে।

রিয়ালের এই জয়ে জোড়া গোল করেন ফ্রান্সের তারকা করিম বেনজামা। একটি গোল করেন মিডফিল্ডার টনি ক্রুস।

এই ম্যাচের মাত্র ১৩ মিনিটের সময়ই ১০ জনের দলে পরিণত হয় বিলবাও। ৮ম মিনিটের সময় একবার হলুদ কার্ড দেখেছেন গার্সিয়া। ১৩তম মিনিটে ফের হলুদ কার্ড দেখলে তাকে মাঠ ছাড়তে হয়।

১০ জনের বিলবাওয়ের বিপক্ষে লিড নিতে রিয়াল মাদ্রিদকে প্রথমার্ধের শেষ পর্যন্ত অপেক্ষা করতে হয়। যোগ করা সময়ের প্রথম মিনিটে ভিনিসিয়াসের অ্যাসিস্টে রিয়ালকে লিড এনে দেন টনি ক্রুস।

বিরতির পরপরই সেই গোলটি শোধ করে বিলবাও। কাপা গোলটি করেন ম্যাচের ৫২ মিনিটে। বিপদের মুখে আরও একবার রিয়ালের ত্রাতা হয়ে আসেন করিম বেনজামা। ৭৪ মিনিটে কার্বাহালের পাস থেকে গোল করে রিয়ালকে এগিয়ে দেন তিনি।

৯২ মিনিটে অবিশ্বাস্য এক সেভ করে রিয়ালকে বাঁচান কর্তোয়া। তবে ওই সময়েই করিম বেনজামার দ্বিতীয় গোল রিয়ালের জয় নিশ্চিত করে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ফুটবল

২৩ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ