Inqilab Logo

শুক্রবার ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

চট্টগ্রামে কলেজ ছাত্রীকে ডেকে নিয়ে ধর্ষণ

চট্টগ্রাম ব্যুরো | প্রকাশের সময় : ১৬ ডিসেম্বর, ২০২০, ১২:০০ এএম


নগরীতে কলেজ ছাত্রীকে বাসায় ডেকে নিয়ে দুই বন্ধু মিলে ধর্ষণের ঘটনা ঘটেছে। ধর্ষণের সময় ছাত্রীর চিৎকারের শব্দ যাতে বাইরে না যায় সেজন্য উচ্চস্বরে গান বাজিয়েছে ওই দুই যুবক। ঘটনার ব্যাপারে থানায় মামলা হলেও গতকাল মঙ্গলবার শেষ খবর পাওয়া পর্যন্ত দুই ধর্ষককে গ্রেফতার করতে পারেনি পুলিশ।
পুলিশ জানায়, পূর্ব ফিরোজ শাহ কলোনীর একটি বাসায় গত ১১ ডিসেম্বর ওই ধর্ষণের ঘটনা ঘটে। পরে আকবরশাহ থানায় মামলা করেন ওই কলেজ ছাত্রীর মা। মানসিকভাবে বিপর্যস্ত কলেজ ছাত্রীকে চমেক হাসপাতালে ভর্তি করা হয়েছে।
মামলায় ওই এলাকার বাসিন্দা রাকিবুল হাসান ওরফে আরিয়ান (২০) ও মেহেদী হাসান আশিক রব্বানী ওরফে বাবুকে (২৩) আসামি করা হয়েছে।
পুলিশ জানায়, দ্বাদশ শ্রেণি পড়ুয়া মেয়েটির সঙ্গে আরিয়ানের প্রেমের সম্পর্ক ছিল। কিন্তু পরিবার বিষয়টি জানার পর এক মাস আগে মেয়েটি সম্পর্ক ছিন্ন করে। গত ১১ ডিসেম্বর বিকেলে ওই কলেজ ছাত্রী বই কেনার জন্য বাসা থেকে বের হয়। জিইসি মোড়ে যাওয়ার সময় আরিয়ান তাকে ফোন করে বলেন, মোটরসাইকেল দুর্ঘটনায় তিনি আহত হয়েছেন। পূর্ব ফিরোজ শাহ কলোনীতে তার বন্ধু বাবুর বাসায় আছেন; মেয়েটি যেন তাকে দেখতে যায়। ওই কলেজ ছাত্রী সে বাসায় গেলে আরিয়ান ও বাবু তাকে ধর্ষণ করেন।
পুলিশ জানায়, বাবুর বাসায় ওই ঘটনার সময় আর কেউ ছিলেন না। মেয়েটি বাসায় ঢুকেই আরিয়ানকে সুস্থ অবস্থায় দেখে তাদের অসৎ উদ্দেশ্য বুঝতে পারে এবং কান্নাকাটি শুরু করে। তবে তার চিৎকার চেঁচামেচির আওয়াজ যেন বাইরে থেকে শোনা না যায়, সেজন্য উচ্চস্বরে গান ছেড়ে দিয়েছিল তারা। ধর্ষণের কথা প্রকাশ করলে মেয়েটিকে হত্যা করে লাশ গুম করার হুমকিও দেয় তারা। রাতে বিধ্বস্ত অবস্থায় বাসায় ফিরে অসুস্থ হয়ে পড়লে মেয়েটি তার পরিবারকে ঘটনা খুলে বলে। তখন তাকে চমেক হাসপাতালের ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে (ওসিসি) ভর্তি করা হয়। আকবর শাহ থানার ওসি জহির হোসেন বলেন, প্রাথমিকভাবে ঘটনার সত্যতা পেয়েছেন তারা। অভিযুক্তদের ধরতে অভিযান চলছে।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ধর্ষণ


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ