Inqilab Logo

বুধবার, ১৫ মে ২০২৪, ০১ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৬ জিলক্বদ ১৪৪৫ হিজরী

কুয়াকাটায় বিয়ের প্রলোভনে ধর্ষণ

কলাপাড়া (পটুয়াখালী) উপজেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ১৪ ডিসেম্বর, ২০২০, ১২:০৩ এএম

কুয়াকাটার একটি আবাসিক হোটেলে বিয়ের প্রলোভনে এক নারী ধর্ষণের শিকার হয়েছেন। গত শনিবার রাতে আবাসিক হোটেল সোনার বাংলায় ধর্ষণের ঘটনাটি ঘটে। এ ঘটনায় গতকাল ওই নারী বাদী হয়ে দুইজনের নামে ধর্ষণ মামলা দায়ের করেন। মহিপুর থানা পুলিশ হোটেল ম্যানেজার ও ধর্ষণে সহযোগী শামিমকে গ্রেফতার করে দুপুরে কলাপাড়া সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে সোপর্দ করেছে। মামলার প্রধান আসামি আল আমিন পলাতক রয়েছে।

মামলা সূত্রে জানা গেছে, দীর্ঘ সাত মাস ধরে ওই যুবতীকে বিয়ের প্রলোভন দেখিয়ে ধর্ষণ করে আসছে আলআমিন নামের ওই যুবক। এরই ধারাবাহিকতায় গতকাল যুবতীকে কুয়াকাটা সোনার বাংলা হোটেলের ১০৪ নম্বর কক্ষে নিয়ে জোরপূর্বক ধর্ষণ করে। পরে কক্ষের বাহির থেকে দরজা বন্ধ করে পালিয়ে যায় আলআমিন। পরে নির্যাতিতা তার পরিবারের কাছে ফোন দিলে তারা ঘটনাস্থলে গিয়ে ওই যুবতীকে উদ্ধার করে। মহিপুর থানার ওসি মনিরুজ্জামান জানান, ধর্ষণে সহযোগিতাকারী শামিমকে গ্রেফতার করা হয়েছে। মামলার প্রধান আসামি আলআমিনকে গ্রেফতারের চেষ্টা অব্যাহত আছে এবং নির্যাতিতাকে ডাক্তারি পরীক্ষার জন্য পটুয়াখালী পাঠানো হয়েছে বলে তিনি সাংবাদিকদের জানান।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ধর্ষণ


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ