Inqilab Logo

রোববার, ০৭ জুলাই ২০২৪, ২৩ আষাঢ় ১৪৩১, ৩০ যিলহজ ১৪৪৫ হিজরী

টানা চার দিন বন্ধুদের নিয়ে প্রেমিকাকে পালাক্রমে ধর্ষণ

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ১০ ডিসেম্বর, ২০২০, ১:৫১ পিএম

বেড়ানোর কথা বলে এক স্কুলছাত্রীকে আটকে রেখে টানা চার দিন পালাক্রমে ধর্ষণের ঘটনা ঘটেছে।

জানা যায়, নরসিংদীর মনোহরদীতে বেড়াতে নিয়ে যাওয়ার কথা বলে এক স্কুলছাত্রীকে গণধর্ষণের অভিযোগ উঠেছে কথিত প্রেমিক ও তার চার সহযোগীর বিরুদ্ধে।
এ ঘটনায় গতকাল বুধবার রাতে মনোহরদী থানায় নির্যাতিত ওই স্কুলছাত্রীর মা বাদী হয়ে কথিত প্রেমিক শাওন মিয়াসহ (২৪) তার চার সহযোগীদের বিরুদ্ধে মামলা দায়ের করেন। অভিযুক্ত শাওন মিয়া মনোহরদীর উপজেলার চালকচর ইউনিয়নের চেঙ্গান গ্রামের গিয়াসউদ্দিনের ছেলে।

মনোহরদী থানার ভারপ্রাপ্ত (ওসি) মনিরুজ্জামান জানান, ১০ শ্রেণির ওই স্কুল ছাত্রীর সঙ্গে অভিযুক্ত শাওন মিয়ার প্রেমের সম্পর্ক ছিল। গেলো তিন ডিসেম্বর হাতিরদার একটি পার্কে ঘুরতে নিয়ে যাওয়ার কথা বলে বাড়ি থেকে ডেকে আনে ওই স্কুল ছাত্রীটিকে। পরে সেখানে সারাদিন ঘুরে সন্ধ্যার পর তাকে অপহরণ করে একটি নির্জন বাড়িতে টানা চার দিন আটকে রেখে পলাক্রমে গণধর্ষণ চালায় শাওন ও তার চার সহযোগী। এরপর ৮ ডিসেম্বর রাতে অভিযুক্তরা চালাক বাজারের পাশে ওই স্কুলছাত্রীকে ফেলে রেখে চলে যায়।

ওসি জানান, ঘটনার পর থেকে অভিযুক্তরা পলাতক রয়েছে। তাদের গ্রেপ্তারে অভিযান চলছে। এছাড়া নির্যাতনের শিকার ওই স্কুলছাত্রীকে ডাক্তারি পরীক্ষার জন্য হাসপাতালে পাঠানো হয়েছে।



 

Show all comments
  • Abdullah ১০ ডিসেম্বর, ২০২০, ৮:০৭ পিএম says : 0
    ধর্ষনকারীদের দ্রুত বিচারের আওতায় এনে দৃষ্টান্তমূলক শাস্তির ব্যবস্থা করা হউক।
    Total Reply(0) Reply
  • Md.Altaf Hossaub ১০ ডিসেম্বর, ২০২০, ১১:১২ পিএম says : 0
    ধর্ষনকারীদের দ্রুত গ্রেফতারের দাবী জানাচ্ছি । পুলিশের পক্ষে আসামীদের গ্রেফতার করা কোন ব্যাপার না ।তাই দ্রুত গ্রেফতার করা হউক ।
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ধর্ষণ


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ