Inqilab Logo

সোমবার, ১৩ মে ২০২৪, ৩০ বৈশাখ ১৪৩১, ০৪ জিলক্বদ ১৪৪৫ হিজরী

রাউজানে পুকুর ও বাগান থেকে পৃথক দুটি লাশ উদ্ধার

রাউজান (চট্টগ্রাম) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৮ ডিসেম্বর, ২০২০, ২:২৭ পিএম

চট্টগ্রামের রাউজানে পৃথক স্থান থেকে দুটি লাশ উদ্ধার করা হয়েছে। উপজেলার গহিরা ও কদলপুর ইউনিয়ন থেকে একজন পুরুষ ও এক মহিলার লাশ উদ্ধার করেছে পুলিশ। কদলপুর থেকে উদ্ধার হওয়া ব্যক্তির নাম জালাল আহমেদ (৭০)। তিনি কদলপুর ইয়নিয়নের ৯নং ওয়ার্ডের ভোমর পাড়া এলাকার তানজীল আহমেদের ছেলে। অপরদিকে উদ্ধার হওয়া নারী হলেন রাউজান পৌরসভার জেকে মেমোরিয়াল হাসপাতাল সংলগ্ন শায়ের মোহাম্মদ চৌধুরী বাড়ি মুহাম্মদ মনছুরের স্ত্রী সুপর্ণা (৩২)।
মঙ্গলবার (৮ ডিসেম্বর) সকালে স্থানীয় লোকজনের সূত্রে খবর পেয়ে পুলিশ মরদেহগুলো উদ্ধার করে।
পুলিশ জানায়, কদলপুর ইউনিয়নের ২নং ওয়ার্ডে সোমবাইজ্জা হাটের পূর্বপাশে খালের পাশে বাগান থেকে জালাল আহমেদ নামের এক বৃদ্ধের লাশ উদ্ধার করা হয়। ঘটনাস্থলের পাশে তার বোনের বাড়ি।
রাউজান থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল্লাহ আল হারুন ঘটনাস্থল পরিদর্শন করেছেন। বিষয়টি পুলিশ খতিয়ে দেখছে বলে তিনি জানিয়েছেন।
অন্যদিকে গহিরা ইউনিয়নের ৭নং ওয়ার্ডের দলই নগর এলাকার একটি পুকুর থেকে ভাসমান অবস্থায় গলায় ওড়নার সাথে ইট বাঁধা অবস্থায় সুপর্ণার লাশ উদ্ধার করা হয়েছে।
সহকারী পুলিশ সুপার (রাউজান-রাঙ্গুনিয়া সার্কেল) আনোয়ার হোসেন শামীম ঘটনাস্থল পরিদর্শন করেছেন। তিনি জানান, ওই নারীর মৃত্যুর কারণ জানার চেষ্টা চলছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: লাশ উদ্ধার


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ