Inqilab Logo

সোমবার, ২৪ জুন ২০২৪, ১০ আষাঢ় ১৪৩১, ১৭ যিলহজ ১৪৪৫ হিজরী

মীরসরাইয়ে অগ্নিকান্ডে ৯টি বসতঘর পুড়ে ছাই

মীরসরাই (চট্টগ্রাম) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৬ ডিসেম্বর, ২০২০, ৪:৪৪ পিএম

মীরসরাইয়ে ১৩নং মায়ানী ইউনিয়নের পশ্চিম মায়ানী এলাকার ছদু হাজী বাড়ীতে অগ্নিকান্ডে ৯টি বসতঘর পুড়ে ছাই হয়ে গেছে। ৬ ডিসেম্বর ( রবিবার) সকাল সাড়ে ১০টায় রান্না ঘর থেকে আগুনের সূত্রপাত হয় বলে জানা গেছে। মুহুর্তে আগুনের লেলিহান শিখায় একে একে ৯টি বসতঘর পুড়ে ছাই হয়ে যায়।
অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্তরা হলো সাইফুল ইসলাম, নুর উদ্দিন, আনোয়ার হোসেন, হেলাল উদ্দিন, শাহাদাৎ হোসেন, মাসুক উদ্দিন, কালা মিয়ার ঘর পুরোপুরি ও আনোয়ারা বেগমের ঘর আংশিক পুড়ে যায়।
মায়ানী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান কবির আহমদ নিজামী বলেন, রান্নাঘর থেকে আগুনের সূত্রপাত হয়েছে বলে জেনেছি। আগুনে ৯টি বসত ঘর ও আসবাবপত্র পুড়ে ছাই গেছে। ক্ষয়ক্ষতির পরিমাণ এখনো নিরূপন করা যায়নি বলে জানান তিনি। তিনি আরো বলেন, উপজেলা আওয়ামীলীগের অর্থ সম্পাদক আবুল হোসেন বাবুল ইউনিয়ন পরিষদের মাধ্যমে হাড়ি-পাতিল, চাল, ডাল, তেল, লবণ দিয়ে দশ বারো দিন চলার মতো একটু সহযোগিতা করেছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: অগ্নিকাণ্ড

২৬ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ