Inqilab Logo

রোববার, ০৭ জুলাই ২০২৪, ২৩ আষাঢ় ১৪৩১, ৩০ যিলহজ ১৪৪৫ হিজরী

দৈনিক সংবাদ পত্রিকার ভারপ্রাপ্ত সম্পাদক খন্দকার মুনীরুজ্জামানের মৃত্যুতে কোটালীপাড়া প্রেস ক্লাবের শোক

কোটালীপাড়া ( গোপালগঞ্জ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৪ নভেম্বর, ২০২০, ২:১৮ পিএম

দৈনিক সংবাদ পত্রিকার ভারপ্রাপ্ত সম্পাদক খন্দকার মুনীরুজ্জামানের মৃত্যুতে গোপালগঞ্জের কোটালীপাড়া প্রেস ক্লাবের পক্ষ থেকে গভীর শোক প্রকাশ করা হয়েছে।

আজ মঙ্গলবার বেলা ১১ টায কোটালীপাড়া প্রেস ক্লাবে সকল সদস্য উপস্হিত হয়ে মরহুমের আত্মার শান্তি কামণা করে শোক প্রকাশ করা হয়।

এসময় কোটালীপাড়া প্রেস ক্লাবের সভাপতি ও দৈনিক সংবাদ পত্রিকার কোটালীপাড়া উপজেলা প্রতিনিধি এইচ এম কামাল হোসেন, প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদক ও দৈনিক মানবজমিন পত্রিকার কোটালীপাড়া উপজেলা প্রতিনিধি সুবল চক্রবর্তি, সাংগঠনিক সম্পাদক ও দৈনিক ইনকিলাবের কোটালীপাড়া উপজেলা সংবাদদাতা কামরুল হাসান,দৈনিক জনতার কোটালীপাড়া উপজেলা প্রতিনিধি বিষ্ণু চন্দ্র ওঝা,দৈনিক আমাদের নতুম সময়ের কোটালীপাড়া উপজেলা প্রতিনিধি সমীর রায় প্রমুখ উপস্হিত ছিলেন।

এর আগে করোনায় আক্রান্ত হয়ে আজ মঙ্গলবার সকাল সাড়ে ৭টায় রাজধানীর একটি হাসপাতালে তিনি শেষ নিশ্বাস ত্যাগ করেন। (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)।

সংবাদের সাহিত্য সম্পাদক কবি ওবায়েদ আকাশ সকালে খন্দকার মুনীরুজ্জামানের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে বলেন, ‘খন্দকার মুনীরুজ্জামান করোনায় আক্রান্ত হয়ে গত ৩১ অক্টোবর রাতে রাজধানীর মুগদা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি হয়েছিলেন। আজ সকালে সেখানেই তিনি মারা যান।‘

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: শোক

২০ অক্টোবর, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ