Inqilab Logo

বৃহস্পতিবার, ২৩ মে ২০২৪, ০৯ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৪ জিলক্বদ ১৪৪৫ হিজরী

চুরি হওয়া সেই শিশুর লাশ মিলল পুকুরে

বাগেরহাট প্রতিনিধি | প্রকাশের সময় : ১৮ নভেম্বর, ২০২০, ৯:৫৪ এএম | আপডেট : ১০:৩৬ এএম, ১৮ নভেম্বর, ২০২০

বাগেরহাটের মোরেলগঞ্জে ঘুমন্ত বাবা-মা'র কোল থেকে চুরি হওয়ার তিন দিন পর সোহানা নামের ১৭ দিনের নবজাতকের লাশ উদ্ধার করেছে পুলিশ। বুধবার সকালে ওই বাড়ির পুকুর থেকে মরদেহ উদ্ধার করে পুলিশ বাগেরহাট সদর হাসপাতাল মর্গে প্রেরণ করেছে।

নিহত নবজাতকের বাবা সুজন খান বলেন, আমার বাবা ফজরের নামাজ শেষে বাড়ি ফেরার পথে পুকুরে মরদেহ দেখতে পেয়ে পুলিশকে খবর দেয়। পুলিশ আসার আগেই মরদেহ উদ্ধার করে স্বজনেরা।

মোরেলগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ মনিরুল ইসলাম বলেন, বাবা-মা'র কোল থেকে নবজাতক খোয়া যাওয়ার ঘটনার তিনদিন পর পুকুর থেকে মরদেহ উদ্ধার করা হয়েছে। মরদেহটি উদ্ধারের পর ময়না তদন্তের জন্য বাগেরহাট সদর হাসপাতাল মর্গে প্রেরন করেছি । তিনি আরও বলেন, চুরি যাওয়ার পর ওই পুকুরে তল্লাশী করা হয়েছিল। সব বিষয়টি আমলে নিয়ে আমরা মুল রহস্য উৎঘটনের চেষ্টা করছি।

এর আগে সোমবার রাতে নবজাতক চুরির ঘটনায় শিশুটির দাদা মোঃ আলী হোসেন খান বাদী অজ্ঞাত নামা আসামী করে মোরেলগঞ্জ থানায় এই মামলা দায়ের করেন।
মোরেলগঞ্জ উপজেলার গাবতলা গ্রামের সুজন খান ও শান্তা আক্তার দম্পতির সন্তান দম্পতির সাথে ঘুমিয়ে ছিল সন্তান সোহানা।রবিবার (১৫ নভেম্বর) মধ্য রাতের কোন এক সময় মা-বাবার মাঝ থেকে শিশুটিকে চুরি করে নিয়ে যায় দূবৃত্তরা।



 

Show all comments
  • মোঃ দুলাল মিয়া ১৮ নভেম্বর, ২০২০, ১০:১৬ এএম says : 0
    মানুষ আজ নিষ্ঠুর হয়ে গেল কি অপরাধ ছিল এই হতভাগা শিশুর আল্লাহ তুমি তাদের অবশ্যিই দেখেছেন তাদের বিচার করুন।
    Total Reply(0) Reply
  • Jack Ali ১৮ নভেম্বর, ২০২০, ১১:০৬ এএম says : 0
    Where Allah's Law is not established then there will be always all the criminal will commit every corner of our country.
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: লাশ উদ্ধার


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ