Inqilab Logo

শনিবার ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

চট্টগ্রামে গৃহবধূসহ ২ জনের লাশ উদ্ধার

চট্টগ্রাম ব্যুরো | প্রকাশের সময় : ১৮ নভেম্বর, ২০২০, ১২:০০ এএম


নগরীতে এক গৃহবধূসহ দুইজনের লাশ উদ্ধার করা হয়েছে। আকবরশাহ থানা এলাকার একটি বাসা থেকে গতকাল মঙ্গলবার নূর টিনা (২২) নামে এক মহিলার ঝুলন্ত লাশ উদ্ধার করা হয়। নূর টিনা গাইবান্ধা জেলার পূর্ব প্রতাপ সাদুল্যাপুর এলাকার মো. আল আমিনের স্ত্রী। তিনি স্বামীর সঙ্গে গোলপাহাড় এলাকার রমজানের মায়ের কলোনীতে ভাড়া থাকতেন বলে জানিয়েছে পুলিশ। থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. জহির হোসেন বলেন, লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এটি খুন না আত্মহত্যা প্রতিবেদন পাওয়ার পর বলা যাবে।
এদিকে নগরীর খুলশী থানার পাহাড়তলী ওয়ার্ড কাউন্সিলর অফিসের পাশের একটি বাসা থেকে অজ্ঞাতনামা এক রিকশাচালকের লাশ উদ্ধার করেছে পুলিশ। খুলশী থানা পুলিশ জানায়, আনুমানিক ৫০ বছর বয়সী ওই রিকশাচালক যে ঘর ভাড়া নিয়ে থাকতেন, সেখান থেকেই তার লাশটি উদ্ধার করা হয়েছে। তবে তার নাম পরিচয় কেউ জানাতে পারেনি।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: লাশ


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ