Inqilab Logo

রোববার ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৭ আশ্বিন ১৪৩১, ১৮ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

সাতক্ষীরায় বাবু হত্যা মামলায় পুলিশ কনস্টেবল আরিফের দুই দিনের রিমান্ড

সাতক্ষীরা জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১০ নভেম্বর, ২০২০, ৩:১৮ পিএম

সাতক্ষীরার কালিগঞ্জে বাবু হত্যা মামলায় পুলিশ কনস্টেবল আরিফ হোসেন (২৫) কে দুই দিনের রিমান্ড মঞ্জুর করেছে আদালত। মঙ্গলবার (১০ নভেম্বর) দুপুরে সাতক্ষীরা জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আমলী আদালত -২ এর বিচারক ইয়াসমিন নাহার এই রিমান্ড মঞ্জুর করেন।
এর আগে মামলার তদন্তকারি কর্মকর্তা কালিগঞ্জ থানার উপ-পরিদর্শক জিয়ারত আলী আদালতের কাছে আসামী পুলিশ কনস্টেবল আরিফকে জিঙ্গাসাবাদের জন্য সাত দিনের রিমান্ড আবেদন করেছিলেন।
গ্রেপ্তারকৃত আরিফ হোসেন কালিগঞ্জ উপজেলার বন্দকাটি গ্রামের মুক্তিযোদ্ধা আরশাদ আলী মোড়লের ছেলে। তিনি মাগুরা জেলার শালিখা থানাধীন হাজরাহাটি তদন্ত কেন্দ্রে কর্মরত ছিলেন।
পারিবারিক কলহে গত ৩ নভেম্বর ভোরে আবিদ হোসেন ওরফে বাবু মোল্যাকে তার শ্বশুর বাড়িতে নির্যাতন চালিয়ে হত্যা করা হয়। এরপর লাশ পুকুরের পাশে লেবু গাছের ডালে ঝুলিয়ে দেওয়া হয়। এঘটনায় পুলিশ বাবুর স্ত্রী সাবিনা ইয়াসমিনকে গ্রেফতার করে। জিঙ্গাসাবাদের একপর্যায়ে সাবিনা হত্যার কথা স্বীকার করেন। হত্যায় তার ভাই পুলিশ সদস্য আরিফ হোসেনসহ আরো কয়েকজন সরাসরি জড়িত রয়েছে বলে সাবিনা পুলিশের কাছে ও আদালতে জবানবন্দী দেন। পরে মাগুরার শালিখা থেকে আরিফকে গ্রেফতার করে পুলিশ।
মামলার তদন্তকারি কর্মকর্তা কালিগঞ্জ থানার উপ-পরিদর্শক জিয়ারত আলী বলেন, আদালতের আদেশ হাতে পাওয়া গেলে আগামীকাল বুধবার আরিফকে জেলখানা থেকে থানা হেফাজতে নিয়ে আসা হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: রিমান্ড

২৯ সেপ্টেম্বর, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ