Inqilab Logo

বুধবার, ১৫ মে ২০২৪, ০১ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৬ জিলক্বদ ১৪৪৫ হিজরী

বিয়ের প্রলোভনে ধর্ষণ

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ১০ নভেম্বর, ২০২০, ১২:০০ এএম

হবিগঞ্জে বিয়ের প্রলোভনে কলেজছাত্রীকে একাধিকবার ধর্ষণের অভিযোগে আইনজীবী আবুল খায়ের আজাদ উজ্জ্বলকে কারাগারে পাঠিয়েছেন আদালত। গতকাল দুপুরে নারী ও শিশু নির্যাতন দমন আদালত-১ এর বিচারক সুদীপ্ত দাশ এ আদেশ দেন। অভিযুক্ত আইনজীবী আবুল খায়ের আজাদ উজ্জ্বল নবীগঞ্জ উপজেলার হালিতলা গ্রামের আব্দুল কদ্দুছ আজাদের ছেলে।
মামলার বিবরণে জানা যায়, উজ্জ্বল হবিগঞ্জ শহরের হরিপুর এলাকায় বাসা ভাড়া নিয়ে হবিগঞ্জ কোর্টে আইনজীবী পেশায় নিয়োজিত। এক বিয়ের অনুষ্ঠানে শহরের বাসিন্দা সরকারি বৃন্দাবন কলেজের অনার্সের এক ছাত্রীর (২৫) সঙ্গে তার পরিচয় হয়। একপর্যায়ে তাদের মধ্যে প্রেমের সম্পর্কে গড়ে ওঠে। এরপর উজ্জ্বল তাকে বিয়ের প্রস্তাব দেন এবং জীবনসঙ্গী করার অঙ্গীকার করেন। এ কারণে তাদের সম্পর্ক গভীর হয়। এ সুযোগে বিভিন্ন ফাস্টফুড ও রেস্টুরেন্টে গিয়ে খাওয়া-দাওয়া করেন। ২০১৬ সালের ১৫ নভেম্বর শহরের মোহনপুর এলাকার একটি ভাড়া বাসায় নিয়ে বিয়ের প্রতিশ্রূতি দিয়ে কলেজছাত্রীকে ধর্ষণ করেন উজ্জ্বল। একই প্রলোভনে তাকে বিভিন্ন স্থানে নিয়ে একাধিকবার ধর্ষণ করেন। একপর্যায়ে কলেজছাত্রী অন্তঃসত্ত্বা। হয়ে পড়লে শহরের চাঁদের হাসি ক্লিনিকে নিয়ে গর্ভপাত ঘটান উজ্জ্বল। পরে বিয়ের জন্য চাপ দিলে এড়িয়ে যান আইনজীবী। এ ঘটনায় ৭ জানুয়ারি আবুল খায়েরের বিরুদ্ধে সদর থানায় ধর্ষণ মামলা করেন কলেজছাত্রী। দীর্ঘদিন পলাতক থাকার পর গতকাল আদালতে হাজির হয়ে জামিনের আবেদন করেন তিনি। বিচারক জামিন নামঞ্জুর করে তাকে কারাগারে পাঠানোর নির্দেশ দেন।
রাষ্ট্রপক্ষের আইনজীবী আবুল হাশেম মোল্লা মাসুম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ধর্ষণ মামলায় তাকে কারাগারে পাঠানো হয়েছে। তিনি দীর্ঘদিন পলাতক ছিলেন।



 

Show all comments
  • Jack Ali ১০ নভেম্বর, ২০২০, ১১:২০ এএম says : 0
    This woman is 100% responsible for her rape. Allah [SWT] made harram for muslim men and women having pre-martial affairs.
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ধর্ষণ


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ