Inqilab Logo

রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১, ১৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

লালমনিরহাটে ভারতীয় বিষাক্ত মদপানে ২ জনের মৃত্যু, অসুস্থ ৪

লালমনিরহাট জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৮ নভেম্বর, ২০২০, ৬:২২ এএম

লালমনিরহাটে কালীগঞ্জ উপজেলার চলবলা ইউনিয়নে ভারতীয় বিষাক্ত মদ পানে হাবু মিয়া (৩৫) ও রনজিৎ চন্দ্র (৪৫) নামে দুই ব্যাক্তির মৃত্যু হয়েছে। গুরুতর অবস্থায় আরও ৪জন কে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।
শনিবার (৭ নভেম্বর) দুপুর ২ টার দিকে উপজেলার বান্দেরকুড়া গ্রামে একজনের মৃত্যু ও অপরজন কে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালের পথে মৃত্যু হয়।
মৃত ব্যাক্তিরা হলেন, কাগলীঞ্জ উপজেলার চলবালা ইউনিয়নের বান্দেরকুড়া গ্রামের খয়বর হোসেনের ছেলে হাবু মিয়া ও একই গ্রামের বাংটু চন্দ্রের ছেলে রনজিৎ চন্দ্র।
স্থানীয় সূত্র জানায়, শুক্রবার রাতে উপজেলার চলবালা ইউনিয়নে বান্দের কুড়া গ্রামের একটি বাশঁ ঝাড়ে ৭/৮ জন মিলে ভারতীয় বিষাক্ত মদ পান করেন। তারা হলেন , ওই ওয়ার্ডের ইউপি সদস্য সেকেন্দার আলী,হাবু মিয়া, রনজিৎ, সবুজ, বেলাল হোসেনসহ কয়েকজন।
শনিবার সকালে সবার পেটে জ্বালা ও বুকে ব্যথা উঠে। এ সময় বুকে ব্যাথা নিয়ে বাড়িতে মৃত্যু হয় হাবু মিয়ার (৩৫) নিজ বাড়িতে ও গুরুতর অসুস্থ্য অবস্থায় রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পথে মারা যায় রনজিৎ (৪৫)।
এছাড়া আশংকাজনক অবস্থায় রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি হয় চলবলা ইউপির বান্দের কুড়া গ্রামের সুনিলের ছেলে সবুজ(৪০) ও হোসেনের ছেলে বেলাল (৪০) ও ইউপি সদস্য সেকেন্দার আলী (৫০)। তবে স্থানীয় সুত্র জানায়, গ্রেফতারের ভয়ে বাড়িতেই চিকিৎসাধীন রয়েছে আরো কয়েকজন।
স্থানীয়রা ক্ষোভ প্রকাশ করে জানান, রাত হলেই অরক্ষিত হয়ে পড়ে চলবলা ইউপির শিয়াল খোওয়া, বান্দেরকুড়া,পারঘাটসহ বেশ কয়েকটি এলাকা । রাত হলেই এসব এলাকায় বসে মদের আসর। প্রশাসন জেনেও মাসোহারার কারনে এড়িয়ে চলেন এসব কর্মকান্ড। এতে অতিষ্ঠ এলাকাবাসী।
এ বিষয়ে চলবালা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মিজানুর রহমান মিজু বলেন, ভারতীয় বিষাক্ত মদ পানে দুই জনের মৃত্যু হয়েছে।ইউপি সদস্যসহ তিনজন রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি রয়েছেন।
কালীগঞ্জ থানার অফিসার ইন চার্জ (ওসি) সাজ্জাদ হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, দুই ব্যাক্তি মদ পানে মারা গেছে এমন তথ্য পেয়েছি। ময়নাতদন্তের পর মৃত্যুর বিষয়টি জানা যাবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বিষক্রিয়া


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ