Inqilab Logo

শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

আলমডাঙ্গায় নির্মাণাধীন বাড়ির সেপটিক ট্যাংকে বিষক্রিয়ায় নির্মাণ শ্রমিকসহ দুজনের মৃত্যু

চুয়াডাঙ্গা জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৮ মার্চ, ২০২২, ৯:২৮ পিএম

চুয়াডাঙ্গার আলমডাঙ্গা পৌর এলাকার আনন্দধাম দাসপাড়ায় নির্মাণাধীন একটি বাড়ির সেপটিক ট্যাংকের বিষক্রিয়ায় একজন নির্মাণ শ্রমিকসহ দুজনের মৃত্যু হয়েছে। আজ শুক্রবার সকালে এই দুর্ঘটনাটি ঘটে।

মৃত ব্যক্তিরা হলেন,কুষ্টিয়ার কুমারখালী উপজেলার শিলাইদহ গ্রামের আনসার আলীর ছেলে নির্মাণ শ্রমিক শরিফুল ইসলাম (৩৫) ও পাবনার চাটমহর উপজেলার রেলবাজার এলাকার শ্রী রাজ কুমার দাসের ছেলে সাগর কুমার দাস (১৯)। মৃত সাগর কুমার দাস বাড়ির মালিক নৃপেন দাসের সম্পর্কে নাতিছেলে।
আলমডাঙ্গা থানার অফিসার ইনচার্জ সাইফুল ইসলাম জানান, এদিন সকাল পৌনে আটটার দিকে নির্মাণ শ্রমিক শরিফুল ইসলাম বাড়িটির সিঁড়ির নিচে তৈরি সেপটিক ট্যাংকের সার্টার খুলতে গিয়ে ভেতরে পড়ে যান। দীর্ঘক্ষণ শরিফুলের কোনো সাড়া না পাওয়ায় সাগর কুমার দাস মই নিয়ে ভেতরে নামেন এবং তিনি অসুস্থ হয়ে ভেতরে আটকা পড়েন। খবর পেয়ে আলমডাঙ্গা ফায়ার সার্ভিস সিভিল ডিফেন্সের সদস্যরা দুজনকেই সংজ্ঞাহীন অবস্থায় উদ্ধার করে আলমডাঙ্গা হারদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে কর্তব্যরত চিকিৎসক দুজনকেই মৃত ঘোষণা করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ