Inqilab Logo

মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ১৭ বৈশাখ ১৪৩১, ২০ শাওয়াল ১৪৪৫ হিজরী

জোতার হ্যাটট্রিকে লিভারপুলের জয়

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ৪ নভেম্বর, ২০২০, ৮:৩০ এএম

জোতার হ্যাটট্রিকে আতালান্তাকে উড়িয়ে দিল লিভারপুল লিভারপুল তারকাদের গোল উদযাপন চলতি চ্যাম্পিয়নস লিগে অপ্রতিরোধ্য গতিতে ছুটছে লিভারপুল। ফর্মে থাকা দিয়োগো জোতার দুর্দান্ত হ্যাটট্রিকে এবার তারা ৫-০ গোলে বিধ্বস্ত করেছে ইতালিয়ান ক্লাব আতালান্তাকে।


মূলত অলরেডদের আক্রমণভাগের পরিচিত তিন মুখ মোহামেদ সালাহ, সাদিও মানে ও রবার্তো ফিরমিনো। তবে কোচ ইয়ুর্গেন ক্লপ আতালান্তার মাঠে পরিবর্তন আনেন মূল একাদশে। ফিরমিনোকে বেঞ্চে রেখে মাঠে নামান জোতাকে।

পর্তুগিজ তারকাও কোচের বিশ্বাসের প্রতিদান দিতে ভুলেননি।

১৬ ও ৩৩ মিনিটে তার করা জোড়া গোলে নিশ্চিন্তে প্রথমার্ধ শেষ করে লিভারপুল। বিরতির পর ৪৭তম মিনিটে দলের তৃতীয় গোল করেন সালাহ।

এর দুই মিনিট পরেই মানের গোল। জোতা হ্যাটট্রিকর পূরণ করেন ৫৪তম মিনিটে। এই নিয়ে অলরেডদের জার্সিতে টানা চতুর্থ ম্যাচে গোল করে নিজের সামর্থের প্রমাণ দিলেন পর্তুগিজ তারকা।
এই জয়ে ‘ডি’ গ্রুপে ৩ ম্যাচে ৯ পয়েন্ট নিয়ে শীর্ষ আছে লিভারপুল। ড্যানিশ ক্লাব মিদজিলান্ডকে ২-১ ব্যবধানে হারিয়ে ৪ পয়েন্ট নিয়ে দ্বিতীয় স্থানে ওঠে এসেছে ডাচ ক্লাব আয়াক্স। সমান পয়েন্ট নিয়ে তিনে আতালান্তা। চারে থাকা মিদজিলান্ড এখনও পয়েন্টের খাতা খুলতে পারেনি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ফুটবল

২৩ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ