Inqilab Logo

শনিবার ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

নির্বাচনে ট্রাম্প বিজয়ী হলে দেশত্যাগের ঘোষণা একঝাঁক মার্কিন শিল্পী-তারকার

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ৩ নভেম্বর, ২০২০, ২:২৩ পিএম

মার্কিন নির্বাচনে ট্রাম্প বিজয়ী হলে একঝাঁক শিল্পী-তারকা দেশত্যাগের ঘোষণা দিয়েছে।গতকাল জনপ্রিয় সঙ্গীতশিল্পী ও অভিনেত্রী লেডি গাগা এ ঘোষণা দেন । তিনি বাইডেনের পক্ষে কাজ করছেন। রক তারকা ব্রুস স্প্রিংস্টিন বলেছেন, তিনি অস্ট্রেলিয়া চলে যাবেন। ফক্স নিউজের প্রতিবেদনে বলা হয়, এবারের নির্বাচন আগের বারের চেয়ে আলাদা নয়। তারকারা দেশ ছেড়ে দেওয়ার ঘোষণা দিচ্ছেন। - ফক্স, ডেইলি টেলিগ্রাফ ও ডেইলি মেইল
লিনা ডানহাম, জন স্টুয়ার্ট, স্যামুয়েল এল জ্যাকসনের মতো তারকারা বলছেন, ট্রাম্প বিজয়ী হলে তাঁরা যুক্তরাষ্ট্র ছেড়ে চলে যাবেন। জন লিজেন্ড ও ক্রিসি টিজেন ২০১৯ সালেই জানিয়েছিলেন যে, ডোনাল্ড ট্রাম্প প্রশাসনের ওপর এতটাই বিরক্ত যে, তাঁরা যুক্তরাষ্ট্র ছেড়ে চলে যাওয়ার কথা ভাবছেন। বিনোদন পত্রিকা কসমোপলিটনকে লিজেন্ড বলেন, ট্রাম্প নির্বাচিত হলে কোনে দেশে যাবো জানি না , তবে আমেরিকায় থাকব না। মার্কিন হ্যাভিমেটাল ব্যান্ড মোটলি ক্রুয়ের ড্রামার টমি লিও একই ধরনের কথা বলেছেন। তিনি গ্রিসে স্থায়ী হবেন। তিনি বলেন, ‘বন্ধুরা এটা যদি হয়ই, তবে আমি যুক্তরাজ্যে তোমাদের কাছে যাব আগে। আমি আমার মাতৃভূমিতে ফিরে যাব। গ্রিসের কোনো এক দ্বীপে বাড়ি কিনে থাকব। লাতিন পপতারকা রিকি মার্টিনও ডোনাল্ড ট্রাম্পের আচরণে বিরক্ত। তিনি বলেছেন তিনি ফ্রান্সে চলে যাবেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মার্কিন নির্বাচন


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ