Inqilab Logo

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

সাভারে সাবেক পুলিশ সদস্যের ঝুলন্ত লাশ উদ্ধার

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৩ নভেম্বর, ২০২০, ১:৩৫ পিএম

ঢাকার সাভারে নিজ বাড়ির পাশে আম গাছ থেকে সাবেক এক পুলিশ সদস্যের ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। মানুষিক ভাবে অসুস্থ্যতাজনিত কারণে ওই পুলিশ কনস্টেবল আত্মহত্যা করেছেন বলে জানিয়েছে পুলিশ।
মঙ্গলবার সকালে সাভার পৌর এলাকার জামসিং মহল্লার নিজ বাড়ির পাশে আম গাছ থেকে তার মরদেহ উদ্ধার করে পুলিশ।
নিহত বরকত উল্লাহ (৩২) সাভারের জামসিং এলাকার আহসান উল্লাহর ছেলে। সর্বশেষ তিনি খাগড়াছড়ি পুলিশ লাইনে কনস্টেবল পদে কর্মরত ছিলেন।
নিহতের স্বজনদের বরাত দিয়ে পুলিশ জানায়, খাগড়াছড়ি পুলিশ লাইনে কনস্টেবল পদে চাকরি করতেন বরকত। কিন্তু মানুষিক অসুস্থ্যতাজনিত কারণে গত মাসে চাকরি ছাড়েন তিনি। এরপর থেকে সাভারের নিজ বাড়িতে বাবা-মায়ের সাথে থাকতেন। পরিবারের সদস্যরা সব সময় তাকে দেখে রাখত।
হঠাৎ সোমবার রাতে নিখোঁজ হয় সে। পরে মঙ্গলবার বাড়ির পাশে আম গাছে বরকতের ঝুলন্ত মরদেহ দেখতে পায় স্থানীয়রা। খবর পেয়ে পুলিশ নিহতের লাশ উদ্ধার করে।
সাভার মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) এএফএম সায়েদ জানান, মানুষিক অসুস্থ্যতা থেকেই সাবেক ওই পুলিশ কনস্টেবল আত্মহত্যা করেছেন। তারপরও আমরা বিষয়টি তদন্ত করছি। এঘটনায় একটি মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: লাশ উদ্ধার


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ