Inqilab Logo

মঙ্গলবার, ১৪ মে ২০২৪, ৩১ বৈশাখ ১৪৩১, ০৫ জিলক্বদ ১৪৪৫ হিজরী

রামগড়ে প্রেমের প্রলোভন দেখিয়ে ধর্ষণ

রামগড় (খাগড়াছড়ি) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৩ নভেম্বর, ২০২০, ৪:২৬ এএম

খাগড়াছড়ির রামগড়ে প্রেমের ফাঁদে ফেলে প্রমিকা (১৭) কে কৌশলে জঙ্গলে ডেকে নিয়ে ধর্ষণের অভিযোগে উঠেছে প্রেমিকের বিরুদ্ধে। এ ঘটনায় ধর্ষিতার পিতা সোমবার (২ নভেম্বর) রামগড় থানায় বাদী হয়ে নারী ও শিশু নির্যাতন আইনে ধর্ষকের বিরুদ্ধে একটি মামলা দায়ের করেছেন।

পুলিশ এ প্রতিনিধিকে বলেন, রবিবার (১ নভেম্বর) রামগড় ২নং পাতাছড়া ইউনিয়নের শালদা এলাকার বাসিন্দার কিশোরী কন্যাকে প্রেমের ফাঁদে ফেলে টিপু (২২) নামে এক যুবক বাড়ির পাশের জঙ্গলে নিয়ে জোরপূর্বক ধর্ষণ করে। অভিযুক্ত টিপু মানিকছড়ির বাটনাতলী ইউনিয়নের মুসলিমপাড়া এলাকার মানিক মিয়ার ছেলে।

ধর্ষিতার বাবা অভিযোগ করে বলেন, গত ৩-৪ মাস পূর্বে মোবাইল ফোনে পাশ্ববর্তী মানিকছড়ি উপজেলার টিপু নামে এক ছেলের সাথে তার মেয়ের পরিচয় হয় পরিচয় সূত্রে ছেলেটি তাদের বাড়িতে প্রায় আসা যাওয়া করতো। বিশেষ করে মা, বাবা বাড়িতে না থাকলে সে সময়ে মেয়ের সাথে দেখা করে যেতো। গত রবিবার (১ নভেম্বর) দুপুরে মেয়েটি বাড়ির পাশের জমিতে গরু বাঁধতে গেলে টিপু কৌশলে কথা আছে বলে মেয়েকে পাশের জংগলে ডেকে নিয়ে যায়। সেখানে বিয়ে করার প্রলোভন দেখিয়ে মেয়েকে জোরপূর্বক ধর্ষণ করে। এসময় মেয়েটির আর্তচিৎকারে লোকজন এগিয়ে এলে ধর্ষক টিপু জংগলে পালিয়ে যায়।

রামগড় থানার ওসি (তদন্ত) মোঃ মনির হোসেন অভিযোগের সত্যতা নিশ্চিত করে বলেন, ভিকটিম ও তার বাবা থানায় এসে মামলা রুজু করেন। ভিকটিমকে খাগড়াছড়ি জেলা সদর হাসপাতালে ডাক্তারী পরীক্ষা পর বিজ্ঞআদালতে ২২ ধারায় জমানবন্দি দিয়েছে। তিনি জানান, অপরাধীকে গ্রেফতারের প্রক্রিয়া চলছে।



 

Show all comments
  • Jack Ali ৩ নভেম্বর, ২০২০, ১২:৩৯ পিএম says : 0
    Allah mentioned in Qur'an: And come not near to the unlawful sexual intercourse. Verily, it is a Fahishah [i.e. anything that transgresses its limits (a great sin)], and an evil way (that leads one to Hell unless Allah. This woman is responsible for her Rape. Sura Al-Isra;17: Ayat:32
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ধর্ষণ


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ